কালকিনিতে স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করায় বখাটের জেল

এইচ এম মিলন, কালকিনি (মাদারীপুর) প্রতিনিধিঃ

মাদারীপুরের কালকিনি উপজেলার শশিকর বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেনীর এক স্কুলছাত্রীকে নিয়মিত উত্ত্যক্তের ঘটনায় অসিম বৈষ্ণব(১৮) নামের এক বখাটেকে জেল ও জরিমানা করেছে ভ্রম্যমান আদালত। শুক্রবার সকালে এঘটনাটি ঘটেছে।

এলাকা ও পুলিশ সুত্রে জানাগেছে, শশিকর এলাকার খিলগ্রামের নীলচাঁদ ঢালীর স্কুল পড়ুয়া মেয়ে ঝুমুর ঢালী তার বাড়ি থেকে স্কুল এবং প্রাইভেট পড়তে যাওয়ার সময় পথে-ঘাটে উত্ত্যক্ত করে আসছে কোটালীপাড়া উপজেলার পীরারবাড়ি গ্রামের অমল বৈষ্ণবের বখাটে ছেলে অসিম। এর জের ধরে শুক্রবার সকালে পূনরায় ওই বখাটে স্কুল গেটে আসলে স্থানীয় লোকজন তাকে হাতেনাতে আটক করে ডাসার থানা পুলিশের হাতে সোপার্দ করেন। পরে থানা পুলিশের সহযোগীতায় ভ্রম্যমান আদালতের মাধ্যমে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ শাম্মী আক্তার ওই বখাটে যুবককে ৬ মাসের জেল ও ১০০০ টাকা জরিমান প্রদান করেন।

jel

এ ব্যাপারের ডাসার থানার ওসি এমদাদুল হক সময়ের কণ্ঠস্বরকে বলেন, বখাটে অসিম এর আগেও বিভিন্ন সময় স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করত। তাই আবার উত্ত্যক্ত করতে আসলে তাকে ঘটনাস্থল থেকেই আটক করা হয়।

কালকিনিতে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের মাদারীপুরের কালকিনি উপজেলার পূর্বএনায়েতনগর ইউনিয়নের ত্রি-বার্ষিক সম্মেলন শুকবার সকালে আলীপুর উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্টিত হয়েছে। এতে সাবেক ইউপি চেয়ারম্যান আজিজ মোল্লার সভাপতিত্বে সম্মেলন উদ্বোধন করেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ ফরিদ সরদার। প্রধান অতিথির বক্তব্য রাখেন পৌর মেয়র এনায়েত হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মোঃ বেল্লাল হোসেন, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক সরদার নিজামুল হক, বিআরডিবির চেয়ারম্যান এমদাদুল হক, মুক্তিযোদ্ধা আকন মোশারফ হোসেন, পৌর স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক আনিসুর রহমান ও উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মীর রুহুল আমিন সুজন প্রমুখ।