স্কুলছাত্রীর আপত্তিকর ছবি ফেইসবুকে, যুবক গ্রেপ্তার!


নিউজ ডেস্ক, সময়ের কন্ঠসরঃ  ফেনীর সোনাগাজী উপজেলায় বিয়ের প্রলোভনে এক স্কুলছাত্রীকে ধর্ষণ ও ফেইসবুকে তার আপত্তিকর ছবি প্রকাশের অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল শুক্রবার বিকালে উপজেলার সদর ইউনিয়নের পূর্বসুজাপুর গ্রামের বাড়ি থেকে সহিদুল ইসলাম সুমনকে (২২) গ্রেপ্তার করা হয়েছে। সুমন ওই গ্রামের সাইদুল হকের ছেলে।

সোনাগাজী মডেল থানার ওসি মো. হুমায়ন কবির জানান, এ ঘটনায় মেয়েটির মা বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন।

roshosyjonok-dead-2016

মামলায় অভিযোগ করা হয়, স্থানীয় একটি বিদ্যালয়ের দশম শ্রেণির ওই ছাত্রী নানার বাড়ি থেকে লেখাপড়া করে আসছে। স্কুলে আসা-যাওয়ার পথে সুমন প্রেমের প্রস্তাব দিয়ে মেয়েটির সঙ্গে সম্পর্ক তৈরি করে।

এরপর বিয়ের প্রলোভন দিয়ে একাধিকবার তাকে ধর্ষণ করে। গত ২৫ সেপ্টেম্বর মেয়েটি স্কুলের যাওয়ার পথে মনগাজী বাজার থেকে ‘জোরপূর্বক’ তুলে নিয়ে ধর্ষণ করে।

ওই সময় সুমন তার মোবাইল ফোনে মেয়েটির বেশকিছু আপত্তিকর ছবি তোলে, যা পরে ফেইসবুকে আপলোড করে।

বিষয়টি ওই ছাত্রী তার অভিভাবকদেরকে জানালে তারা স্কুল কর্তৃপক্ষের মাধ্যমে ছেলের পরিবারের সদস্যদের জানান এবং এ নিয়ে একাধিকবার সালিশী বৈঠক হয়।

ওসি বলেন, গত ২৬ সেপ্টেম্বর মেয়েটির মা সুমনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন এবং তথ্য প্রযুক্তি আইনে সোনাগাজী মডেল থানায় মামলা করেন। এরপর একমাস ধরে বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়। শুক্রবার বাড়ি আসার গোপন সংবাদ পেয়ে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

Loading...