ইউনিয়ন কমিউনিটি স্বাস্থ্যকেন্দ্রে বিভিন্ন পদে ৯১১ কর্মী নেবে !

৬:৫৬ অপরাহ্ণ | বুধবার, নভেম্বর ২, ২০১৬ আপনার স্বাস্থ্য, সুখবর প্রতিদিন

নিউজ ডেস্ক,সময়ের কণ্ঠস্বরঃ আর্থসামাজিক উন্নয়ন ও দারিদ্র্য বিমোচন কার্যক্রমে কাজ করার আগ্রহ অনেকের। তাদের জন্য সুযোগ আছে ইউনিয়ন কমিউনিটি স্বাস্থ্যকেন্দ্রে। বিজ্ঞাপন সূত্রে জানা যায়, মা ও শিশুর স্বাস্থ্য, পরিবার পরিকল্পনা, বিনা মূল্যে ওষুধ বিতরণ কার্যক্রমে সারা দেশের উপজেলা ও ইউনিয়ন স্বাস্থ্যকেন্দ্রের জন্য এসব লোকবল নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা নিজ এলাকায় কাজ করবেন।

comuniti-clinik-thak

আগ্রহী হলে আপনিও আবেদন করতে পারেন। ৫টি পদে মোট ৯১১ জনকে নিয়োগ দেবে বলে পত্রিকায় বিজ্ঞপ্তি দিয়েছে ইউনিয়ন কমিউনিটি স্বাস্থ্যকেন্দ্র। শাখা ব্যবস্থাপক পদে ৯৬ জন, গ্রুপ অর্গানাইজার পদে ১৪৪, অফিস সহকারী পদে ১৯৬, ইউনিয়ন কর্মকর্তা পদে ১৭৯ ও ইউনিয়ন স্বাস্থ্যকর্মী পদে ২৯৬ জন লোক নেওয়া হবে। আবেদনের শেষ তারিখ ৬ নভেম্বর।

আবেদনের যোগ্যতা

শাখা ব্যবস্থাপক পদের জন্য বিএ বা সমমানের পাস হতে হবে। শাখা ব্যবস্থাপকদের স্বাস্থ্যকেন্দ্র পরিচালনা করতে হবে। গ্রুপ অর্গানাইজার পদের প্রার্থীর আবেদনের যোগ্যতা এইচএসসি বা সমমান। ইউনিয়ন স্বাস্থ্য কর্মকর্তাদের পরিচালনা করবেন গ্রুপ অর্গানাইজাররা। এসএসসি বা সমমান পাস হলেই আবেদন করা যাবে অফিস সহকারী পদে। তাদের কাজ হবে অফিস পরিচালনায় সহযোগিতা করা। ইউনিয়ন কর্মকর্তা পদেও এসএসসি বা সমমান পাস হলেই চলবে। তাদের কাজ হবে ইউনিয়ন কর্মীদের পরিচালনা করা। এসএসসি বা অষ্টম শ্রেণি পাস হলেই আবেদন করা যাবে ইউনিয়ন স্বাস্থ্যকর্মী পদে।

আবেদনের সাথে যেসব প্রয়োজনীয় কাগজ লাগবে 

আগ্রহী প্রার্থীদের আগামী ৬ নভেম্বর অফিস সময়ের মধ্যে আবেদন করতে হবে। দরখাস্ত পাঠাতে হবে ডাকযোগে বা কুরিয়ারের মাধ্যমে। আবেদনপত্রের সঙ্গে জমা দিতে হবে সদ্য তোলা তিন কপি পাসপোর্ট আকারের সত্যায়িত ছবি, শিক্ষাগত যোগ্যতার সনদ, জন্ম সনদ, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, ফোন বা মোবাইল নম্বরসহ প্রয়োজনীয় সব কাগজপত্র। খামের ওপর উল্লেখ করতে হবে পদের নাম।

বেতন

শাখা ব্যবস্থাপক পদে ১৭৮০০ টাকা বেতন দেওয়া হবে। গ্রুপ অর্গানাইজার পদে বেতন দেওয়া হবে ১৪৮০০ টাকা। অফিস সহকারী ও ইউনিয়ন কর্মকর্তা পদে বেতন হবে ১২০০০ টাকা। একজন ইউনিয়ন স্বাস্থ্যকর্মী বেতন পাবেন ৯৫০০ টাকা।

যোগাযোগ

পরিচালক, মানবসম্পদ বিভাগ, ইউনিয়ন কমিউনিটি স্বাস্থ্যকেন্দ্র,

বাড়ি : ৩৮৮, সড়ক : ৬, বারিধারা ডিওএইচএস, ঢাকা-১২০৬।

Loading...