প্রধানমন্ত্রী ও কেন্দ্রীয় আ:লীগের নব-নির্বাচিত উপদেষ্টাসহ নির্বাহী কমিটিকে স্বাগত জানাতে প্রস্তুুত গোপালগঞ্জ

৫:১৬ অপরাহ্ণ | সোমবার, নভেম্বর ৭, ২০১৬ Breaking News, জাতীয়

এইচ এম মেহেদী হাসানাত,গোপালগঞ্জ প্রতিনিধি:

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কেন্দ্রীয় আওয়ামী লীগের নব-নির্বাচিত উপদেষ্টা পরিষদ ও নির্বাহী কমিটিকে স্বাগত জানাতে প্রস্তুুত গোপালগঞ্জ। সারা গোপালগঞ্জে আওয়ামী লীগের নেতা কর্মিদের মধ্যে চলছে সাজ সাজ রব। জেলা শুরু মুকসুদপুর থেকে টুঙ্গিপাড়া পর্যন্ত ৮০ কিলোমিটার এলাকায় ঢাকা-খুলনা মহাসড়ক ও গোপালগঞ্জ টুঙ্গিপাড়া সড়কে রাস্তায় বানানো হয়েছে শতাধিক তোরণ। এছাড়া রাস্তার পাশ দিয়ে টানোনো হয়েছে নানা রং বে-রংয়ের ব্যানার ফেষ্টুন। শুধু তাই নয়, টুঙ্গিপাড়া পৌর এলাকায় করা হয়েছে রঙ্গিন লাইটিং।নতুন সাজে সেজেছে যেন টুঙ্গিপাড়া।জেলা আওয়ামী লীগ ছাড়াও বিভিন্ন উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যাগে এবং টুঙ্গিপাড়া পৌরসভার উদ্যোগে এসব করা হয়েছে বলে সংশ্লিষ্ট সংঠন সূত্রে জানাগেছে।

আয়োজনে যেন কোন ঘাটতি না থাকে সেজন্য জেলা ও উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ একাধিকবার মিটিং করছে। অনুষ্ঠানটিকে যেন প্রানবন্ত করা যায় সে চেষ্টা অব্যাহত রেখেছেন নেতা-কর্র্মিরা।জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন এসব আয়োজন যেন ঠিক ঠাক ভাবে সম্পন্ন হয় তার ব্যবস্থা করছেন।দিন রাত এখন সবাই ব্যস্ত অনুষ্ঠানটিকে সাফল্য মন্ডিত করার জন্য।

toron-gopal

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কেন্দ্রীয় আওয়ামী লীগের নব-নির্বাচিত উপদেষ্টা ও নির্বাহী কমিটি টুঙ্গিপাড়া এসে জাতির জনকের সমাধিতে শ্রদ্ধা জানানো সহ এখানে উপদেষ্টা ও নির্বাহী কমিটির সভা করায় উজ্জিবিত জেলার নেতা-কর্মিরা।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুব আলি খান জানিয়েছেন, প্রধানমন্ত্রী ও কেন্দ্রীয় নেতৃবৃন্দকে স্বাগত জানাতে এবং অন্যন্য কর্মসূচী যাতে সফলভাবে সম্পন্ন হয় তার জন্য সব ধরনের ব্যবস্থা গ্রহন করেছেন দলের পক্ষ থেকে।

gopal-pm

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামীকাল মঙ্গলবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় আসছেন। প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব-১ মোঃ জাহাঙ্গীর আলম স্বাক্ষরিত জেলা প্রশাসকের কাছে পাঠানো এক ফ্যাক্স বার্তায় প্রধানমন্ত্রীর টুঙ্গিপাড়ার সফর সূচী জানানো হয়েছে।

ওই বার্তা সূত্রে জানাগেছে, ওই দিন বেলা ১১ টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকার তেজগাঁও বিমান বন্দর থেকে হেলিকপ্টারযোগে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে রওনা হবেন। দুপুর ১২ টায় তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে পুষ্পস্তবক অর্পণ করবেন। পরে তিনি ফাতেহা পাঠ, দোয়া ও মোনাজাতে অংশ নেবেন। দুপুর ২টায় বঙ্গবন্ধুর সমাধি সৌধ কমপ্লেক্সে বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ এবং কার্যনির্বাহী সংসদের যৌথ সভা অনুষ্ঠিত হবে।বেলা সাড়ে ৩ টায় তিনি টুঙ্গিপাড়া থেকে হেলিকপ্টারযোগে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবেন।