সংবাদ শিরোনাম
  • আজ ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

সীতাকুন্ডে বিশেষ পুলিশী অভিযানে ২ আন্ত:জেলা ডাকাত সহ ১৬ জন গ্রেপ্তার

৮:২৩ অপরাহ্ণ | মঙ্গলবার, নভেম্বর ৮, ২০১৬ চট্টগ্রাম, দেশের খবর

41159-6dacoity


এম,ইব্রাহিম খলিল,সীতাকুন্ড প্রতিনিধি:

সীতাকুন্ডে পুলিশের বিশেষ অভিযানে ঢাকা চট্টগ্রাম মহা সড়কের ২আন্ত জেলা ডাকাত সহ ১৬ গ্রেপ্তার করেছে সীতাকুন্ড মডেল থানার পুলিশ ।
সোমবার ভোর রাতে ২ দূর্ধষ ডাকাত সীতাকুন্ড মডেল থানার এস আই গোলাম আজম ভুঁইয়া ও এস আই সুজয় কুমার মজুমদার যৌথ অভিযান পরিচালনা করেন । গোপন সংবাদের ভিত্তিতে বাঁশবাড়িয়া  এলাকা  থেকে কবির আহম্মদের পুত্র মো: জাহির (২৫) ও মৃত মহরম আলীর পুত্র সুমন (২০) কে করেছে। উক্ত অভিযানে ১৪ জন ওয়ারেন্ট ভুক্ত ও মামলার আসামী গ্রেপ্তার করেছে সীতাকুন্ড মডেল থানার পুলিশ।

গ্রেপ্তার কৃতরা হল বাড়বকুন্ড ইউনিয়নের বোয়ালিয়াকুল এলাকার নিজাম উদ্দিনের  পুত্র মো: সাজ্জাদ  (২১) । ফেনী জেলার  পশুরাম থানার কলাপাড়া এলাকার মৃত আবদুর জব্বারের পুত্র  মো: রফিক (২৬) মাদক নিয়ন্ত্রণ আইনের মামলা। মিরশ্বরাই থানার  পূর্ব খৈয়াছড়া এলাকার মৃত ছবির হোসেনের পুত্র ইসমাইল (২০)মাদক মামলায়। ছোবাহন বাগ এলাকার আবু বক্করের পুত্র  নুরুল আলম (৪৩) মাদক মামলা।

কুমিরা ইউনিয়নের কাজী পাড়ার  জেবল হোসেনের পুত্র  মো:ইমন (২০) জি আর মামলা। মধ্যম মহাদেবপুর এলাকার মৃত জাহাঙ্গীর আলমের পুত্র মইন উদ্দিন(৩২) জি আর ২০১০ মামলা। কুমিরা  ইউনিয়নের মসজিদ্দা এলাকার  বজলের ছোবাহানের পুত্র  রফিক  সি আর  মামলা।  সোনাইছড়ি ইউনিয়নের শীতলপুর  এলাকার  নিরঞ্জন দের পুত্র সূর্য দে(৪৫) মাদক মামলা।  সি আর মামলায়   বাড়বকুন্ড পি ইচপি ছড়ারকুল   এলাকার  আলী আকবরের পুত্র  ফিরোজ । বরগুনা জেলার মাইজা এলাকার  তোফাজ্জল হোসেনের পুত্র  ফজলু কে ফৌজদার হাট  এলাকা থেকে গ্রেপ্তার করেছে। শীতলপুর  লালব্যাগ এলাকার  শাহ আলমের পুত্র দেলোয়ার হোসেন  কালাইয়া সি আর  ৮৭২/১৫।  বাড়বকুন্ড ইউনিয়নের মাহমুদাবাদ এলাকার  মো: ফোরকের পুত্র আবু তাহের  । ছলিমপুর ইউনিয়নের মধ্যম ছলিমপুর এলাকার  মুকবুল আহম্মদের পুত্র  বেলায়েত  হোসেন সুমন জি আর মামলা ১৫৩/১৪।   কদম রসুল এলাকার  আবুল কালামের পুত্র  আবু তাহের  সি আর মামলা  ১৩৯৭/১২।  গ্রেপ্তার করেছে।

নিয়মিত মামলার ও ওয়ারেন্ট ভুক্ত আসামী বলে কর্তব্যরত অফিসার এ এস আই  মিজানুর রহমান জানান। অভিযান জোরদার করা হয়েছে বলে সীতাকুন্ড মডেল থানার অফিসার ইনচার্জ মো: ইফতেখার হাসান পিপিএম জানান।

Loading...