• আজ ৮ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

সীতাকুন্ডে বিশেষ পুলিশী অভিযানে অস্ত্রসহ ৫ আন্ত:জেলা ডাকাত গ্রেপ্তার

৭:৪৮ অপরাহ্ণ | বৃহস্পতিবার, নভেম্বর ১০, ২০১৬ চট্টগ্রাম, দেশের খবর

এম,ইব্রাহিম খলিল, সীতাকুন্ড প্রতিনিধি:

সীতাকুন্ডে পুলিশের বিশেষ অভিযানে ঢাকা চট্টগ্রাম মহা সড়কের ৫আন্ত জেলা ডাকাত সহ ৯ গ্রেপ্তার করেছে সীতাকুন্ড মডেল থানার পুলিশ। বুধবার রাতে ৫ দূর্ধষ ডাকাত সীতাকুন্ড মডেল থানার এস আই সেলিম মিয়া ও এস আই এস এম মাইনুল ইসলাম এ এস আই হুমায়ুন কবির যৌথ অভিযান পরিচালনা করেন । গোপন সংবাদের ভিত্তিতে কুমিরা বাইপাস এলাকা থেকে মহা সড়কে ডাকাতি করারর প্রস্তুতি নেওয়ার সময় কুমিরা ইউনিয়নের নিউ রাজাপুর গ্রামের মৃত গাজী নুরুল হুদার পুত্র এসকান্দর আলী @ রানা (২২) ঐ ইউনিয়নের আলেকদিয়া গ্রামের মৃত রবিউল হকের পুত্র নুর উদ্দিন (৩৫) কোট পাড়া গ্রামের ফয়েজ আহম্মদের পুত্র ইসমাইল হোসেন @ সাদ্দাম (২২) উক্ত ইউনিয়নের রহমতপুর গ্রামের ফরিদ আহম্মদের পুত্র আবদুল আজিজ (২৬) । ২নম্বর বারৈয়াঢালা ইউনিয়নের বহরপুর গ্রামের নুরুল আবছারের পুত্র মিজানুর রহমান রুবেল ডাকাত কে করেছে। এসময় সংঘবদ্ধ ডাকাত দলের কাছ থেকে উদ্ধার করেছে একটি দেশীয় তৈরী এলজি, তিন রাউন্ড গুলি, একটি রামদা, তিনটি চাকু, একটি ষ্টিলের কাবার্ড সহ চাকু, একটি কাটারসহ গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে । তাদের বিরুদ্ধে একাদিক মামলা রয়েছে। বৃহস্পতিবার এস আই সেলিম মিয়া বাদী হয়ে দুইটি মামলা রুজু করেছে । মামলা নম্বর : ১০ ও ১১। তারিখ: ১০/১১/১৬ইং।img_20161110_122920

বিশেষ অভিযানে ৪ জন ওয়ারেন্ট ভুক্ত আসামী গ্রেপ্তার করেছে সীতাকুন্ড মডেল থানার পুলিশ। গ্রেপ্তার কৃতরা হল ভাটিয়ারী ইউনিয়নের বিএম গেইট এলাকার মৃত মোহ্মদ সফিরর পুত্র মো: আব্বাস উদ্দিন(৩৫) সি আর ৫৫/১৬। ৮ নম্বর সোনাইছড়ি ইউনিয়নের বারআউলিয়া এলাকার রফিকের পুত্র মো: শফি (৩০) মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ২২/গ ধারায় ২০ লিটার মদ রাখার দায়ে এস আই গোলাম আজম ভুইয়া বাদী হয়ে মামলা রুজু করেন মামলা নম্বর ; ১২ তারিখ; ১০/১১/১৬ইং ।

নিয়মিত মামলার ও ওয়ারেন্ট ভুক্ত আসামী বলে কর্তব্যরত অফিসার এ এস আই মনিরুর ইসলাম জানান। অভিযান জোরদার করা হয়েছে বলে সীতাকুন্ড মডেল থানার অফিসার ইনচার্জ মো: ইফতেখার হাসান পিপিএম জানান।

Loading...