সীমান্ত সড়ক নির্মাণ করবে সেনাবাহিনী : সেতুমন্ত্রী

১০:৫২ অপরাহ্ণ | সোমবার, নভেম্বর ২১, ২০১৬ Breaking News, জাতীয়

নিউজ ডেস্ক,সময়ের কণ্ঠস্বর- সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, পৃথিবীর সব দেশে সীমান্তে সড়ক থাকলেও বাংলাদেশে সীমান্তে সড়ক যোগাযোগ নেই। সেনাবাহিনী আগামী বছর থেকে প্রায় ৮শ কিলোমিটার সীমান্ত সড়কের কাজ শুরু করবে। তাই এ কাজটি আমরা সেনাবাহিনী দিয়ে শুরু করতে যাচ্ছি। যার নকশা এরই মধ্যে চূড়ান্ত করা হয়েছে।

আজ ২১নভেম্বর,২০১৬ রোজ সোমবার বিকেলে কুমিল্লা সেনানিবাসের এমআর চৌধুরী গ্রাউন্ডে বাংলাদেশ সশস্ত্র বাহিনী দিবসের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

senabahini

তিনি বলেন, যোগাযোগ মন্ত্রণালয়ের গুরুত্বপূর্ণ পার্টনার সেনাবাহিনী। সড়ক যোগাযোগে যে বিপ্লব ঘটছে তাতে সেনাবাহিনীর ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। অন্যান্য মন্ত্রণালয়েও তারা ভূমিকা পালন করে আসছে।

এ সময় আরও বক্তব্য রাখেন, কুমিল্লা সেনানিবাসের জিওসি ও এরিয়া কমান্ডার মেজর জেনারেল রাশেদ আমিন এনডিসি, পিএসসি। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী ক্যাপ্টেন (অব.) এ বি তাজুল ইসলাম, র.আ.ম ওবায়দুল মোক্তাদির চৌধুরী এমপি, কুমিল্লার পুলিশ সুপার মো.শাহ আবিদ হোসেন, প্রবীণ আওয়ামী লীগ নেতা অধ্যক্ষ আফজল খান, কুমিল্লা জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সফিউল আহমেদ বাবুল, ব্রাহ্মণবাড়িয়া জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার হারুনুর রশিদ ও ফেনী জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবদুল হান্নান প্রমুখ।