সতর্ক থাকেন, জীবন অনেক কিছু শেষ হয়ে গেছে: খালেদাকে গয়েশ্বর

১:৪০ অপরাহ্ণ | বুধবার, নভেম্বর ২৩, ২০১৬ জাতীয়

সময়ের কণ্ঠস্বর- বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উদ্দেশে দলের স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, যারা সরকারের এজেন্ট হিসেবে কাজ করে দলে তাদের কদর যদি বেড়ে যায় তাহলে প্রকৃত নেতাকর্মীদেরকে দুর্দিনে কাছে পাওয়া মুশকিল হয়ে যাবে।

তিনি বলেন, দুর্দিনে যারা আপনাকে (খালেদা জিয়া) ফেলে যাবে না তাদের হাত পা দুর্বল করে দিবেন না। যারা সুবিধাবাদী তাদের কথা শুনলে ক্ষতি হবে। একটু সতর্ক থাকেন। জীবন অনেক কিছু শেষ হয়ে গেছে।

172973_119বুধবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে জাতীয়বাদী কৃষক দল আয়োজিত দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫১তম জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

গয়েশ্বর বলেন, দলে এমন কিছু রাজনীতিবিদ আছেন যারা সরকারের সঙ্গেও যোগাযোগ করে আবার বিএনপিকেও খুশি রাখে। উভয় দলের সাথে তাদের সম্পর্ক। এসব শুনি তবে কোনো তথ্য নাই। সুবিধা নিতে গিয়ে যারা ভান্ডার ভরছে তাদের ভান্ডার যাতে খালি না হয় তাই তারা দুই কূলই রক্ষা করছে।

বিএনপির এই নেতা বলেন, সকল রাজনৈতিক দলের মধ্যে এক ধরনের চাটুকার আছে যারা ভুল বুঝে অপপ্রচার চালান। ঘরে কথা বললে চাটুকার মহাশয়রা অসন্তুষ্ট হন। সুবিধাবাদী এত তৎপর যে তারা দেশে বিদেশে অবারিত সুবিধা নেন।