সংবাদ শিরোনাম
  • আজ ৬ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

টেকনাফে প্রায় ১০ হাজার পিস ইয়াবাসহ এক যুবক আটক

৬:০৯ অপরাহ্ণ | শুক্রবার, ডিসেম্বর ৯, ২০১৬ চট্টগ্রাম, দেশের খবর

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজারের টেকনাফ সাবরাংয়ে ৯ হাজার ৯৮৪ পিস ইয়াবাসহ মোঃ মোস্তফা কামাল (২৭) নামে এক যুবককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। বৃহস্পতিবার রাতে সাবরাং উত্তর নয়া পাড়া সংলগ্ন নুর আহমদ চেয়ারম্যান টেক এলাকা থেকে ইয়াবা ও মোটরসাইকেলসহ তাকে আটক করা হয়। আটককৃত মোস্তফা টেকনাফ সাবরাং ইউনিয়নের আলীর ডেইল এলাকার হাকিম আলীর ছেলে। 201612091806

বিজিবি সূত্র জানায়, সাবরাং নয়াপাড়া থেকে ইয়াবা একটি চালান নিয়ে মোটরসাইকেল যোগে টেকনাফে বিক্রি করার এমন সংবাদে বিজিবির একটি দল অবস্থান নেয়। মোটরসাইকেলটি কাছাকাছি এলে চালককে থামার জন্য সংকেত দেওয়া হয়। কিন্তু সংকেত দেওয়ার সাথে সাথে একজন দ্রুত দৌড়ে পালিয়ে যায়। এসময় মোটরসাইকেলে তল্লাশী করে ৯ হাজার ৯৮৪ পিস ইয়াবা উদ্ধার করা হয় এবং মোটরসাইকেলসহ মোস্তফাকে আটক করা হয়।উদ্ধারকৃত ইয়াবা ও মোটরসাইকেলের আনুমানিক মূল্য ৭ লাখ টাকা বলে জানা গেছে।

২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল আবুজার আল জাহিদ জানান, ৯ হাজার ৯৮৪ পিস ইয়াবা ও একটি মোটরসাইকেলসহ আটক যুবককে থানা-পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়া একই এলাকার আরও একজনকে পলাতক আসামি করে তাদের বিরুদ্ধে টেকনাফ থানায় মাদক আইনে মামলা রুজু করা হয়েছে।

Loading...