সংবাদ শিরোনাম
  • আজ ৬ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

ফেনীতে দুই শিশু সন্তানকে ‘হত্যা’ করে নিজেও আত্মহত্যা করেছেন প্রবাসীর স্ত্রী !

৯:১৩ অপরাহ্ণ | সোমবার, ডিসেম্বর ১২, ২০১৬ Breaking News, আলোচিত, আলোচিত বাংলাদেশ, চট্টগ্রাম, স্পট লাইট

মোঃ ইমাম উদ্দীন সুমন, নোয়াখালী প্রতিনিধি –

ফেনীতে দুই শিশু সন্তানসহ  মায়ের লাশ একই বিছানা থেকে উদ্ধার করেছে পুলিশ। সোমবার সন্ধ্যায় ফেনী শহরের পশ্চিম উকিল পাড়ার উজির আলীর নতুন বাড়ীর একটি ভাড়া বাসা আবদুর রউফ ভুইয়া ম্যানশন থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ। এঘটনায় পুরো এলাকাজুড়ে ছড়িয়ে পড়েছে আতংক।

তবে এটি পরিকল্পিত কোন  হত্যা না কি আত্মহত্যা ? এমন প্রশ্নের জবাব মিলছেনা কোথাও। মুখ খুলছেননা পরিবার থেকে শুরু করে স্থানীয়রাও।

স্থানীয় একজন নাম প্রকাশ না করার শর্তে সময়ের কণ্ঠস্বরকে জানান, পারিবারিক কলহের জের ধরে দুই সন্তানকে নিয়ে প্রবাসী স্ত্রী আত্মহত্যা করেছেন হয়তো!

ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ রাশেদ খান বলেছেন, ‘এটি আত্মহত্যা, না কেউ পরিকল্পিতভাবে হত্যা করেছে তা তদন্ত ছাড়া বলা যাচ্ছে না।’

noyakhali-mother-son-death-1

প্রাথমিক অনুসন্ধানে ‘দুই শিশু সন্তানকে ‘হত্যা’ করে নিজেও আত্মহত্যা করেছে মর্জিনা আক্তার মুক্তা (২৮) নামের প্রবাসীর স্ত্রী!’ এমনটাই ধারনা করছে পুলিশ।

noyakhali-mother-son-death-2

পুলিশ জানিয়েছে, এটি আত্মহত্যার ঘটনা না কী এর পেছনে অন্য কোন ঘটনা আছে তা খতিয়ে দেখা হচ্ছে ।

আপডেট রাত ৯ টা৩০ মিনিট

পুলিশ ও এলাকাবাসী জানায়, দুপুরের খাবার পর ঘুম থেকে না ওঠায় স্থানীয়রা ডাকাডাকি করে কোনো সাড়া শব্দ না পেয়ে জানালা দিয়ে মাসহ দুই সন্তানের লাশ দেখে পুলিশকে খবর দেয়া হয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রাত সাড়ে আটটার দিকে লাশ উদ্ধার করে।

পুলিশের ধারণা, নিহত মর্জিনা আক্তার মুক্তা প্রথমে দুই সন্তান তাসনিম আহম্মেদ মাহি (৮) ও মহিন আহাম্মদকে (৩) গলায় গামছা পেঁচিয়ে হত্যার পর নিজেও একইভাবে আত্মহত্যা করেন। তাসনিম আহম্মেদ মাহি শহরের সেন্ট্রাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণির ছাত্রী।

এদিকে, নিহত মর্জিনার ভাই অভিযোগ করেছেন, দীর্ঘদিন থেকে সৌদি প্রবাসী তারেক মাহমুদের সঙ্গে তার বোনের বিভিন্ন বিষয় নিয়ে ঝগড়া-ঝাটি হচ্ছে। এ কারণে সে আত্মহত্যা করতে পারে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।

এ প্রসঙ্গে জানতে চাইলে, ফেনী মডেল থানার পরিদর্শক মো. রাশেদ খান চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে সময়ের কণ্ঠস্বরকে বলেন, নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

পকেটে চিরকুট রেখে রেললাইনের পার্শ্বে অর্জুন গাছের ডালে ঝুলে যুবকের আত্মহত্যা !

feni-suicide

 

মোঃ ইমাম উদ্দীন সুমন, নোয়াখালী প্রতিনিধি:
ফেনীর বারাহীপুরে রেললাইনের পার্শ্বে আবুল কালামের(৩০) লাশ ঝুলন্ত মরদেহ উদ্ধার করছে পুলিশ। আজ সোমবার বিকালে ওই লাশ উদ্ধার করে ফেনী মডেল থানা পুলিশ
পুলিশ জানায় , বিকাল ৫ টার দিকে বারাহীপুরে রেললাইনের পার্শ্বে একটি অর্জুন গাছের ডালের আবুল কালামের(৩০) লাশ ঝুলতে দেখে এলাকাবাসীরা পুলিশে খবর দেয়।

পুলিশ মরদেহ উদ্ধার করছে । সে দাগনভ’ইয়া উপজেলার জয়লস্কর কাজী বাড়ির ছেলে। এমন একটি চিরকুট তার পকেটে লিখা ছিল।

ফেনী মডেল থানা পুলিশের এসআই এমরান হোসেন ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তিনি সময়ের কণ্ঠস্বর কে জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফেনী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 

Loading...