সংবাদ শিরোনাম
  • আজ ৬ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

পকেটে চিরকুট রেখে রেললাইনের পার্শ্বে অর্জুন গাছের ডালে ঝুলে যুবকের আত্মহত্যা !

১০:০৫ অপরাহ্ণ | সোমবার, ডিসেম্বর ১২, ২০১৬ অকালমৃত্যু প্রতিদিন, চট্টগ্রাম, দেশের খবর

মোঃ ইমাম উদ্দীন সুমন, নোয়াখালী প্রতিনিধি:
ফেনীর বারাহীপুরে রেললাইনের পার্শ্বে আবুল কালামের(৩০) লাশ ঝুলন্ত মরদেহ উদ্ধার করছে পুলিশ। আজ সোমবার বিকালে ওই লাশ উদ্ধার করে ফেনী মডেল থানা পুলিশ
পুলিশ জানায় , বিকাল ৫ টার দিকে বারাহীপুরে রেললাইনের পার্শ্বে একটি অর্জুন গাছের ডালের আবুল কালামের(৩০) লাশ ঝুলতে দেখে এলাকাবাসীরা পুলিশে খবর দেয়।

feni-suicide

পুলিশ মরদেহ উদ্ধার করছে । সে দাগনভ’ইয়া উপজেলার জয়লস্কর কাজী বাড়ির ছেলে। এমন একটি চিরকুট তার পকেটে লিখা ছিল।

ফেনী মডেল থানা পুলিশের এসআই এমরান হোসেন ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তিনি সময়ের কণ্ঠস্বর কে জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফেনী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ফেনীতে দুই শিশু সন্তানকে ‘হত্যা’ করে নিজেও আত্মহত্যা করেছেন প্রবাসীর স্ত্রী !

মোঃ ইমাম উদ্দীন সুমন, নোয়াখালী প্রতিনিধি –

ফেনীতে দুই শিশু সন্তানসহ  মায়ের লাশ একই বিছানা থেকে উদ্ধার করেছে পুলিশ। সোমবার সন্ধ্যায় ফেনী শহরের পশ্চিম উকিল পাড়ার উজির আলীর নতুন বাড়ীর একটি ভাড়া বাসা আবদুর রউফ ভুইয়া ম্যানশন থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ। এঘটনায় পুরো এলাকাজুড়ে ছড়িয়ে পড়েছে আতংক।

তবে এটি পরিকল্পিত কোন  হত্যা না কি আত্মহত্যা ? এমন প্রশ্নের জবাব মিলছেনা কোথাও। মুখ খুলছেননা পরিবার থেকে শুরু করে স্থানীয়রাও।

স্থানীয় একজন নাম প্রকাশ না করার শর্তে সময়ের কণ্ঠস্বরকে জানান, পারিবারিক কলহের জের ধরে দুই সন্তানকে নিয়ে প্রবাসী স্ত্রী আত্মহত্যা করেছেন হয়তো!

noyakhali-mother-son-death-1

প্রাথমিক অনুসন্ধানে ‘দুই শিশু সন্তানকে ‘হত্যা’ করে নিজেও আত্মহত্যা করেছে মর্জিনা আক্তার মুক্তা (২৮) নামের প্রবাসীর স্ত্রী!’ এমনটাই ধারনা করছে পুলিশ।

noyakhali-mother-son-death-2

পুলিশ জানিয়েছে, এটি আত্মহত্যার ঘটনা না কী এর পেছনে অন্য কোন ঘটনা আছে তা খতিয়ে দেখা হচ্ছে ।

বিস্তারিত আসছে…….

Loading...