সংবাদ শিরোনাম
  • আজ ৬ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

সীতাকুন্ড মডেল থানার পুলিশ হাতে নাতে তিন গরু চোর গ্রেফতার

১০:২৬ অপরাহ্ণ | মঙ্গলবার, ডিসেম্বর ১৩, ২০১৬ চট্টগ্রাম

এম,ইব্রাহিম খলিল,সীতাকুন্ড প্রতিনিধি: সীতাকুন্ডের পুলিশ হাতে নাতে তিন গরু চোর গ্রেফতার করেছে । সীতাকুন্ড মডেল থানার এস আই মাহফুজুর রহমান ও এ এম আই মনিরুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স সোমবার দিবা গত রাত আড়াই টায় পৌর সভার ৬ নম্বর ওয়ার্ডে ইকোপার্ক এলাকার মৃত আবুল হাসেমে পুত্র জসিম উদ্দিনের বাড়ীতে ৫/৬জনের গরু চোরের দল গরুর ঘর থেকে গরু চুরি করে বিলে নিয়ে যায় ।

cow-theveঐ এলাকায় মিনি ট্রাক গভীর রাতে প্রবেশ করলে পুলিশের সন্দেহ হয় । গুরু বোঝাই করে মহা সড়কে উঠার পথে পুলিশ হাতে নাতে তিন চোর কে গ্রেফতা করেছে এবং ২ গরু উদ্ধার করেছে। এসময় মডেল থানা এ ব্যপারে জসিম উদ্দিন বাদী হয়ে মামলা রুজু করেছে । মামলা নম্বর : ১৬ তারিখ ১৩/১২/২০১৬ইং। অফিসার ইনচার্জ ইফতেখার হাসান পিপিএম, ইকোপার্ক এলাকায় গত সপ্তাহে ডাকাতির ঘটনা ঘটায় পুলিশ সর্তক অস্থায় ছিলো বিদায় ঐ এলাকা থেকে চোরের দল গ্রেফতার করেছে ।

গ্রেফতার কৃত গরু চোররা হল, ১। মো; আহম্মদ উল্লাহ (৪৮) পিতা মৃত; মখলেছুর রহমান সাং; হাটিয়া বাড়ি মিড়ি বাড়ী নাঙ্গল কোট ,জেল; কুমিল্লা ২।শাহীন(২৭) পিতা; ইসলাম সওদাগর সাং; কেশতলা হোনকা বাড়ী নাঙ্গল কোট কুমিল্লা , ৩। আবদুল কাদের (৩৫) পিতা: নজির আহম্মদ সাং: ফেমকেশ বাঁশখালী থানা, চট্টগ্রাম জেলা।

Loading...