• আজ ২১শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

নোয়াখালীতে গণপিটুনিতে এক ডাকাত নিহত

৬:৪৬ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ডিসেম্বর ২৯, ২০১৬ চট্টগ্রাম, দেশের খবর

মোঃ ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর কবিরহাট উপজেলার সোন্দলপুর ইউনিয়নে স্থানীয়দের গণপিটুনিতে সাহাব উদ্দিন (৩৫) নামের এক ডাকাত নিহত হয়েছে।

gono-pituni

আজ বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) ভোর ৫টার দিকে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত সাহাব উদ্দিন নোয়াখালীর সদর উপজেলার মধ্যম চরদিয়া গ্রামের আনার আহমদের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আজ দিবাগত রাত সাড়ে ৩টার দিকে সোন্দলপুর ইউনিয়নের চবিরপাইক গ্রামের সাহাব উদ্দিন তৌশিলদার বাড়ী ও দালাল বাড়ীতে ডাকাতি করে ৮/১০ জনের একটি ডাকাতদল। ডাকাতি শেষে ফেরার পথে স্থানীয় মসজিদের মাইকে ডাকাতির বিষয়টি জনগনকে জানালে স্থানীয়রা ডাকাত দলকে ধাওয়া করে।

এ সময় সাহাব উদ্দিন নামের ওই ডাকাতকে আটক করে গণপিটুনি দেয় স্থানীয় লোকজন। পরে খবর পেয়ে কবিরহাট থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গুরুত্বর আহত অবস্থায় সাহাব উদ্দিনকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় আজ বৃহস্পতিবার ভোরে সাহাব উদ্দিনের মৃত্যু হয়।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তার হোসেন গণপিটুনিতে ডাকাত নিহতের বিষয়টি নিশ্চিত করে সময়ের কণ্ঠস্বরকে  জানান, ঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে।

Loading...