আশুলিয়ায় একই স্থানে পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ১, আহত ১০

মনির মণ্ডল, সাভার প্রতিনিধি:  আশুলিয়ায় একই স্থানে পৃথক সড়ক দূর্ঘটনায় অজ্ঞাত পরিচয়ে একজন নিহত, আহত ১০ জন। শুক্রবার সকাল সাড়ে দশটা ও এগারটায়  নবীনগর চন্দ্রা মহাসড়কের আশুলিয়ার বারইপাড়া জুম্মাঘর এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, শুক্রবার সকালে ১০টার দিকে দিনাজপুর থেকে ঢাকাগামী রাকিব এন্টারপ্রাইজ নামের একটি বাস জুম্মাঘর এলাকায় এসে পৌছালে পিছন থেকে একটি ট্রাক বাসটিকে ধাক্কা দেয়। এসময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে উল্টে যায়। এতে বাসের ১০ যাত্রী আহত হয়। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতাল ও ক্লিনিকে ভর্তি করা হয়েছে। এর আগে একই স্থানে অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তি রাস্তা পারাপারের সময় দ্রুতগামী বাস তাকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে ঘটনাস্থলের ঐ ব্যক্তির মৃত্যু হয়।

accidentগাজীপুর শালনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি)  হোসেন সরকার জানান, সকালে বাস চাপায় এক অজ্ঞাত পরিচয়ে এক ব্যক্তি নিহত হয়েছে। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাছাড়া যুবকের পরিচয় জানার চেষ্টা চলছে। তিনি আরও জানান, জুম্মাঘর একই স্থানে ট্রাকের ধাক্কায় একটি বাস নিয়ন্ত্রন হারিয়ে মহাসড়কে উল্টে যায়। এতে বাসের ১০ যাত্রী আহত হয়েছে।