সংবাদ শিরোনাম
  • আজ ২৬শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

নোয়াখালীতে মেধাবী ছাত্র হাফেজ ওমর ফারুক গুম : তিনদিনেও উদ্ধার হয়নি

৫:১৯ অপরাহ্ণ | শনিবার, জানুয়ারি ৭, ২০১৭ চট্টগ্রাম, দেশের খবর

মোঃ ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সদর উপজেলার ওদারহাটে আব্দুল্লাহ চৌধুরীর বাড়ি হতে নোয়াখালী কলেজের অনার্স ২য় বর্ষের ও চরজুবলী রাব্বানিয়া ফাযিল (ডিগ্রি) মাদ্রাসার ফাযিল ৩য় বর্ষের মেধাবী ছাত্র হাফেজ ওমর ফারুক এরশাদ (২৫) নামে এক ছাত্রের নিখোঁজের ঘটনা ঘটে।

hafaz

গত ০৫ জানুয়ারি ২০১৭ রাত সাড়ে সাতটার সময় হঠাৎ অজ্ঞাত কিছু লোকজন তার আত্বীয় বাড়িতে (আব্দুল্লাহ চৌধুরীর বাড়ি) ফারুক নাম ধরে তাকে ডাকাডাকি করেন, ফারুক বের হয়ে আসলে তারা তাকে সাথে নিয়ে যায়। পরক্ষণে আসতে দেরী হলে বাড়ির লোকজন ডাকাডাকি করে সদুত্তর না মিললে মোবাইলে কল দেয়ার চেষ্টা করলে সুইচ অপ পাওয়া যায়।

কে বা কারা তাকে নিয়ে গেছে এখনো খোঁজ মিলেনি বলে কেঁদে কেঁদে তার ভাই হাছান (৩৫) জানান, ফারুকের সাথে কোন দিন কারও সাথে ঝগড়াও হয়নি। সে ছিল নম্র, ভদ্র, বিনয়ী ও খোদাভীতির লোক।

তার আরেক ভাই শফিক (৪০) প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক জানান, ফারুক তার আত্বীয় আব্দুল্লাহ চৌধুরীর বাড়িতে তার পরিক্ষা শেষ হয়েছে বলে কিছুদিন বেড়াতে গিয়েছিল।

তিনি জানান নিখোঁজ হওয়ার পর তাৎক্ষণিক খোঁজাখুঁজি করেছি এবং প্রশাসনের নিকট না জানালেও আজ ০৭ তারিখ (শনিবার) থানায় লিখিত ভাবে জিডি করবো।

প্রসঙ্গত হাফেজ ওমর ফারুক এরশাদ ১নং চরজব্বার ইউনিয়নের ৯নং ওয়ার্ডে ইমান আলী বাজারের নিবাসী মাহফুজুল হকের (৮০) তৃতীয় ছেলে।

Skip to toolbar