কুমিল্লায় একই দিনে ছুরিকাঘাতে ২ খুন

৮:৫৭ অপরাহ্ণ | রবিবার, জানুয়ারি ৮, ২০১৭ চট্টগ্রাম, দেশের খবর

রবিউল ইসলাম, কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লায় একই দিনে ছুরিকাঘাতে ২ জন খুন হয়েছে। একজন কুমিল্লা মহানগরীর নূরপুরের মৃত আবদুল হাকিমের ছেলে হাসান (২৬) এবং অপরজন বাঙ্গরা বাজার থানাধীন খামার গ্রামের আবদুর রবের (৪৫) । আজ রোববার (৮ জানুয়ারি ) বিকেলে দুটি হত্যাকাণ্ড ঘটে।

1466584120জানা যায়, বাঙ্গরা বাজার থানাধীন খামার গ্রামের আবদুর রবের (৪৫) সঙ্গে তার ভাইদের পারিবারিক বিরোধ চলছিল। গত তিন দিন আগে আবদুর রবের ভাই আহাম্মদ আলীর ছেলে (ভাতিজা) মনিরুল ইসলাম (২৮) সৌদি থেকে দেশে আসেন। এরপর পারিবারিক বিরোধের জের ধরে বিকেল ৪টার দিকে চাচার সঙ্গে ভাতিজার বাকবিতণ্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে।

একপর্যায়ে মনির তার চাচাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। এতে গুরুতর আহত আবদুর রবকে স্থানীয়রা উদ্ধার করে জেলার দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর বিকেল পৌনে ৬টার দিকে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত্যু ঘোষণা করেন।

বাঙ্গরা বাজার থানা পুলিশের ওসি মোয়াজ্জেম হোসেন জানান,  ছুরিকাঘাত করে মনির পালিয়ে যাওয়ার সময় স্থানীয়দের সহায়তায় তাকে আটক করা হয়েছে।

এদিকে বিকেল সাড়ে ৪টার দিকে কুমিল্লা মহানগরীর নূরপুর বড়বাড়ির মৃত আবদুল হাকিমের ছেলে হাসানকে (২৬) পূর্ব বিরোধের জের ধরে সন্ত্রাসীরা ছুরিকাঘাত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ও পরে ঢাকায় নেয়ার পথে সন্ধ্যা সোয়া ৬টার দিকে সে মারা যায়।

কোতোয়ালি মডেল থানা পুলিশের ওসি (তদন্ত) মো. সালাহ উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায় এবং সন্ত্রাসীদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।

Loading...