সততার মাধ্যমে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে হবে : জেলা প্রশাসক

৬:২৫ অপরাহ্ণ | মঙ্গলবার, জানুয়ারি ১০, ২০১৭ চট্টগ্রাম, দেশের খবর

মোঃ ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সুবর্নচর উপজেলার শহীদ জয়নাল আবেদীন মডেল উচ্চ বিদ্যালয়ে ১০ জানুয়ারি সততার দোকান উদ্ভোধন করা হয়। সততার দোকান উদ্ভোধন উপলক্ষ্যে বিদ্যালয় প্রাঙ্গনে উপজেলা নিবার্হী অফিসার ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোঃ হারুন অর রশীদ এর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

sova

অনুষ্ঠানে প্রধান অতিথী ছিলেন নোয়াখালী জেলা প্রশাসক বদরে মুনির ফেরদৌস। বিশেষ অতিথী ছিলেন জেলা দূনীর্তি দমন কমিশনের উপ-পরিচালক মোহাম্মদ তালেবুর রহমান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালমা সুলতানা চৌধুরী, ৫ নং চর জুবিলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ হানিফ চৌধুরী।

বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক সিমুল চন্দ্র দাসের পরিচালনায় বক্তব্য রাখেন সমাজ সেবক মোঃ ছায়দুল হক ভূঁইয়া, চর জব্বর ডিগ্রী কলেজের সহকারি অধ্যাপক মোঃ আবদুল মালেক, সাগরিকা সমাজ উন্নয়ন সংগস্থার পরিচালক রুহুল মতিন। স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ কাজি নজরুল ইসলাম।

প্রধান অতিথী তার বক্তব্যে বলেন সততার দোকানের মাধ্যমে বিদ্যালয়ে অধ্যয়ন রত ছাত্র/ছাত্রীদের নৈতিকতার বি তার ঘটানো, তারা যেন এখন থেকে একজন নীতিবান মানুষ হিসেবে গড়ে উঠে ভবিষ্যতে দেশকে ভাল ভাবে গড়ে তোলতে পারে। সততার মাধ্যমে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে হবে। আমরা এখন থেকে সকল কাজ সততার সাথে করার চেষ্টা করব।

অনুষ্ঠান শেষে প্রধান অতিথী ব্যাডমিন্টন প্রতিযোগিতায় জেলা চ্যাম্পিয়ন শহীদ জয়নাল আবেদীন মডেল উচ্চ বিদ্যালয়ের ছাত্র রিফাত হোসেন, হোসাইন আল জিসান এবং ফাহিম মোনতাসিম শান্তের হাতে চ্যাম্পিয়নের সনদ তুলে দেন এবং ফিতা কেটে সততার দোকান উদ্ভোধন করেন।

Loading...