চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে ফেন্সিডিল উদ্ধার

জাকির হোসেন পিংকু, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ ও ভোলাহাট উপজেলার সীমান্ত এলাকা থেকে মালিক বিহীন ৮৭ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

fansi

আজ বুধবার বিকেল ৩টার দিকে দুটি পৃথক অভিযানে ফেন্সিডিলগুলি উদ্ধার করা হয়। তবে এ ব্যাপারে কাউকে আটক করতে পারেনি বিজিবি। চাঁপাইনবাবগঞ্জে ৫৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল হাসান মোর্শেদ অভিযানগুলির সত্যতা নিশ্চিত করেছেন।

সন্ধ্যা পৌনে ৬টায় এক প্রেসনোটে তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে হাবিলদার আশরাফ আলীর নেতৃত্বে শিবগঞ্জের বিলভাতিয়া বিওপির একটি টহল দল সীমান্ত পিলার ১৯১/২ এস হতে ১ কিলোমিটার বাংলাদেশের অভ্যন্তরে ভাতিয়াবিল নামক স্থান হতে ৭১ বোতল এবং নায়েব সুবেদার আব্দুর রহমানের নেতৃত্বে ভোলাহাট সদর বিওপির একটি টহল দল সীমান্ত পিলার ১৯৩ হতে ১ কিলোমিটার বাংলাদেশের অভ্যন্তরে ভুরিডুবির মাঠ নামক স্থান হতে ১৬ বোতলসহ মোট ৮৭ বোতল ফেন্সিডিল পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করে।

এ গুলির জব্দ মূল্য প্রায় ৩৫ হাজার টাকা। বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক আরও জানান, সীমান্তে মাদক চোরাচালানের বিরুদ্ধে বর্ডার গার্ড বাংলাদেশের এই অভিযান অব্যহত থাকবে।