রংপুরে ১৬টি চোরাই মোটরসাইকেল উদ্ধার : গ্রেফতার ৬

16839507_418318041845939_1511272128_n


শাহরিয়ার মিম,রংপুর:

রংপুরে বিভিন্ন সময়ে চুরি হওয়া ১৬ টি মোটরসাইকেল উদ্ধারসহ আন্তঃজেলা চোর দলের ১১ সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার বিকেলে পুলিশ সুপার মিজানুর রহমান তার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান।

পুলিশ সুপার বলেন, গত ২৩ জানুয়ারি কোতয়ালী থানায় দায়ের করা মামলায় সন্দেহভাজন হিসেবে মিঠাপুকুর উপজেলার মাদারপুর রানীপুকুর গ্রামের আলহাজ্ব মোফাজ্জল হোসেনের ছেলে এরশাদ আলীকে গ্রেফতার করে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে এরশাদ জানায়, নগরীর মর্ডাণ মোড়ের মোটর মেকানিক রাকিবসহ একটি কালো রংয়ের পালসার মোটরসাইকেল তাজহাট দোলাপাড়াস্থ জনৈক কামরুল কামরুল ইসলাম কলির নিকট থেকে সংগ্রহ করে মিঠাপুকুর উপজেলার রুপসী মুন্সিপাড়া গ্রামের একেএম ফজলুল হকের ছেলে জান্নাতুল হকের কাছে বিক্রি করেন।  পরে উক্ত তথ্যের ভিত্তিতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১৬টি চোরাইকৃত মোটরসাইকেল উদ্ধার ও আন্তঃজেলা চোর দলের ১১ সক্রিয় সদস্যকে গ্রেফতার করে পুলিশ।

এরমধ্যে কোতয়ালী থানার ৯টি, তারাগঞ্জের ৪টি এবং মিঠাপুকুর, বদরগঞ্জ ও পীরগাছা থানার ১টি করে। গ্রেফতার ১১ জনের মধ্যে ৫ জন নিজেদের দোষ স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করেছে বলেও প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার জানান।

প্রেস ব্রিফিংয়ে অন্যান্যের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার (সার্বিক) ফজলে এলাহী, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) এবিএম জাকির হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল-এ) সাইফুর রহমান, কোতয়ালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) এবিএম জাহিদুল ইসলাম উপস্থিত ছিলেন।