‘বাবুল আক্তারের সঙ্গে পরকীয়ার কল্প-কাহিনী অপকৌশল মাত্র’

মাগুরা প্রতিনিধি- প্রয়াত স্বামীর বোনসহ শ্বশুরবাড়ির লোকজনের নানা ষড়যন্ত্র ও মিথ্যা অভিযোগের প্রতিবাদে মাগুরা প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলন করেছেন এসপি বাবুল আক্তারের সাথে পরকিয়ার অভিযোগে আলোচিত বনানী বিনতে বসির বর্ণি।

সম্প্রতি এসপি বাবুল আক্তারের সাথে পরকিয়ার সম্পর্কের প্রসঙ্গ এনে বিভিন্ন মিডিয়ায় বর্ণির প্রয়াত স্বামী এসআই আকরাম হোসেনের বড় বোন জান্নাত আরা রিনি যে অভিযোগ তুলেছেন তার প্রতিবাদে বর্ণির পরিবার আজ সোমবার দুপুরে এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

news_photoএ সময় লিখিত বক্তব্যে বর্ণি জানান, বাবুল আক্তারের সঙ্গে পরকীয়ার কল্প-কাহিনী তার স্বামীর সম্পত্তি আত্মসাতের অপকৌশল মাত্র।

বন্নী দাবি করেন, প্রয়াত স্বামী আকরাম হোসেনের ঢাকার ফ্ল্যাট ও ঝিনাইদহ শহরের সাড়ে তিন কোটি টাকা মূল্যের দ্বিতল বাড়িসহ সব সম্পদ আত্মসাতের অসৎ উদ্দেশ্যেই পাঁচ ননদ যৌথভাবে চাপ সৃষ্টির জন্য এই পরকীয়ার কল্প-কাহিনী প্রচারে মাঠে নেমেছেন।

তিনি আরও বলেন, ২০১৫ সালে স্বামী আকরাম হোসেন সড়ক দুর্ঘটনায় নিহত হওয়ার পর বন্নীর ফুফাতো ভাই মুনকে নিয়ে এরূপ অপপ্রচারে লিপ্ত হয়েছিল তার পাঁচ ননদ। এ দুই বছরে এখনও বাবুল আক্তারের নাম ওঠেনি। দুই বছর পর এখন নতুন করে এসপি বাবুল আক্তারকে জড়িয়ে নতুন করে অপপ্রচার শুরু করেছেন তারা।