আজ : মঙ্গলবার, ২১শে ফেব্রুয়ারি, ২০১৭ ইং,রাশিফলের পূর্বাভাসে যেমন কাটতে পারে আপনার আজকের দিনটি!

rashifol-2-2-1-9-3-16


রাশিফল ডেস্কঃ

মেষ : আজ বাড়তে পারে মানুষিক চাপ। পারিবারিক ব্যাপারে সাবধানতা অবলম্বন করুন। কারণ আজ কিছু গোপন কথা ফাঁস হয়ে ঝামেলা বাড়তে পারে। তবে কোনো কিছুতেই মাথা গরম করা ঠিক হবে না। মাথা ঠাণ্ডা রেখে কাজ করুন।

বৃষ : আজ আপনাকে দিতে হতে পারে কিছু কঠিন পরীক্ষা। কারো কাছে সাহায্য চেয়ে হতাশ হতে পারেন। অযথা শক্তি খরচ করে কোনো লাভ নেই। কাজ থেকে কিছু দিনের ছুটি নিয়ে নিন।  দিনের শেষে অপেক্ষা করছে খুশির খবর।

মিথুন : আজ আপনার ব্যস্ত সময় কাটতে পারে। কোনো কাজ হাতে নিলে সেটা নির্ধারিত সময়ে শেষ করার চেষ্টা করুন। যেকোনো চুক্তির জন্য আজকের দিনটি শুভ। আজ আপনার ভবিষ্যৎ পরিকল্পনা করে ফেলুন। তবে আজ কিছু কাজ উদ্ধার করার জন্য আপনার শক্তি ব্যবহার করতে হতে পারে।

কর্কট : আজ প্রিয়জনের সাথে কাটান কিছু সময়। আজ কোনো কাজে বেশি দেরি করা ঠিক হবে না। আপনি বিশেষ সাবধানতা অবলম্বন করুন। কারণ আজ আপনার সম্পর্কে যেকোনো অভিযোগ আসতে পারে। তবে আজ কোনো প্রকল্পে হাত দিতে চাইলে তার প্রয়োজনীয় সকল প্রমাণাদি সাথে নিয়ে নিন।

সিংহ : আজ আপনার কাঁধে অনেক দায়িত্ব আসতে পারে। আজ কাজের ব্যাপারে সজাগ থাকুন। অজুহাত দেখাতে চাইলে নিজের ঝামেলা আরো বেড়ে যাবে। নিজের স্বাস্থ্যের প্রতি যত্নবান হোন। সৃজনশীল কার্যকলাপে অংশগ্রহণ করলে আপনার জন্য ভালো হবে। যে কাজের ব্যাপারে আপনি অজ্ঞ সে কাজ করা থেকে বিরত থাকুন। সমস্যা সকলের সাথে সেয়ার করুন।

কন্যা : আজ সকল ধরনের ঝামেলা এড়িয়ে চলুন। তবে আজ ভবিষ্যৎ পরিকল্পনা করার জন্য দিনটি শুভ। পুলিশি ঝামেলা এড়িয়ে চলুন। আজ সকল নির্দেশাবলী মেনে চললেই ভালো করবেন।

তুলা : আজ দিনটি আপনার জন্য শুভ। বিদেশে ভ্রমণ শুভ। আজ নিজেকে প্রাধান্য দিন। পূরণ করে ফেলুন মনের আশাগুলো। নিজের লক্ষ্যের প্রতি অটুট থাকুন। মাথা ঠাণ্ডা রেখে কাজ করুন।

বৃশ্চিক : আজ ভ্রমণের জন্য দিনটি শুভ। তবে আশেপাশের সকলের ব্যাপারে সতর্ক দৃষ্টি রাখুন। কারণ আজ আপনার জিনিসপত্র চুরি হতে পারে। তবে আজ আপনার মনের অস্থিরতা বাড়তে পারে। কোনো ব্যাপারে ঝামেলা হলে সমস্যার মুখোমুখি হোন।

ধনু : আজ কর্মস্থলে ঝামেলা হতে পারে। কর্মস্থলে মানুষিকভাবে শক্ত থাকতে হবে যেকোনো পরিবেশের জন্য। সম্পত্তি সংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে। আজ কাউকে কোনো প্রতিশ্রুতি দেওয়া ঠিক হবে না।

মকর : প্রেমের জন্য দিনটি শুভ। সাবধানতা অবলম্বন করুন। বুদ্ধি স্থির রেখে কর্মস্থলে বিপদের মোকাবিলা করতে হবে। আটকে থাকা টাকা ফেরত পাওয়ার সম্ভাবনা রয়েছে।

কুম্ভ : বন্ধুদের সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন। ব্যবসা বাণিজ্যে আয় বৃদ্ধির সুযোগ পাবেন। ব্যবসায়িক বকেয়া টাকা আদায়ে সফলতা পেতে পারেন। পরিবারের কোনো সদস্য বা বন্ধুর সাহায্য পেতে পারেন।

মীন : আজ নতুন কর্মসংস্থানের খবর পেতে পারেন। পরিবারের সদস্যদের সঙ্গে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলার চেষ্টা করুন। পরিবারে কারো খিশির খবর আসতে পারে। আলোচনা করে কাজ করলে বেশী ভালো করবেন।