সিঙ্গাপুরে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালিত

সিঙ্গাপুর প্রতিনিধিঃ একুশের প্রথম প্রহরে সিঙ্গাপুরে কর্মরত প্রবাসী বাংলাদেশীরা ফুল দিয়ে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন।

স্থানীয় সময় রাত ১২টা ১ মিনিটে সিঙ্গাপুরে কর্মরত প্রবাসীরা আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উপলক্ষে ফুল দিয়ে এবং একুশের গানে গানে শ্রদ্ধা জানিয়েছেন। সিঙ্গাপুর থেকে প্রকাশিত দক্ষিণ পূর্ব এশিয়ার অভিবাসীদের একমাত্র বাংলা পত্রিকা বাংলার কন্ঠ সিঙ্গাপুরের উদ্যোগে স্থাপিত অস্থায়ী শহীদ মিনারে এই শ্রদ্ধা জানানো হয়।

singapur 21 feb

শ্রদ্ধা জানিয়েছেন বাংলার কন্ঠ পত্রিকার প্রধান সম্পাদক একে,এম মোহসিন ও শহীদুল ইসলাম পিকলু, বাংলার কন্ঠ সাহিত্য পরিষদের পক্ষ থেকে জাহাঙ্গীর আলম বাবু,বাংলার কন্ঠ কালচারাল ফাউন্ডেশনের পক্ষ হতে অসিত কুমার বাঙ্গালী,প্রবাসী সাংবাদিক সমিতি(প্রসাস)ও আমাদের বাংলাদেশ পত্রিকার প্রধান সম্পাদক রাশিদুল ইসলাম জুয়েল, সিঙ্গাপুর বিএনপি’র সভাপতি আবদুল কাদের, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, সিঙ্গাপুর যুবদল,সিঙ্গাপুর আওয়ামীলীগ, কিশোরগঞ্জ প্রবাসী সমিতি,সিঙ্গাপুর আওয়ামী সেচ্ছাসেবক লীগ,সিঙ্গাপুর আওয়ামী যুবলীগ, সাইবার ইউজার দল সিঙ্গাপুর, তালুকদার এন্ড ব্রাদার্স, প্রাইম একচেঞ্জ কোং লিমিটেড, অগ্রনী ব্যাংক লিমিটেড, ব্রাম্মণবাড়িয়া সমিতি সিঙ্গাপুর সহ অনেকে ব্যক্তিগত ভাবে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করেন।