হেরেই গেলেন নেইমার, এবার ফেঁসে যাচ্ছেন প্রতারণা মামলায়

স্পোর্টস আপডেট ডেস্ক- বার্সেলোনায় যোগদান নিয়ে প্রতারণার অভিযোগ থেকে রেহাই পেতে নেইমারের করা আবেদন খারিজ হয়ে গেছে। এর ফলে তাকে মামলার মুখোমুখি হতে হবে। সোমবার স্পেনের একটি আদালত ব্রাজিলীয় ফরোয়ার্ডের আবেদন নাকচ করে দিয়েছেন।

২০১৩ সালে ব্রাজিলীয় ক্লাব সান্তোস থেকে বার্সেলোনায় যোগ দেয়ার সময় নেইমারের প্রকৃত ট্রান্সফার ফি গোপন করা হয়েছে বলে অভিযোগ রয়েছে।

neymar-partyকী পরিমাণ অর্থ কাতালান ক্লাব নেইমারকে দিয়েছিল, তা আজও অপ্রকাশ্য। নেইমারের বাবা এবং বার্সার সাবেক ও বর্তমান প্রেসিডেন্ট যথাক্রমে সান্দ্রো রোসেল এবং যোসেফ মারিয়া বার্তোমেউও এই অভিযোগে অভিযুক্ত।

ট্রান্সফার ফি’র মধ্যস্থতাকারী ব্রাজিলের একটি সংস্থার দাবি, তাদের প্রাপ্য সম্মানী তারা পায়নি। অভিযোগ রয়েছে যে, বার্সা নেইমার ও তার বাবাকে ট্রান্সফার ফি’র বাইরেও ৪০ মিলিয়ন ইউরো দিয়েছে। যার ফলে ট্রান্সফার ফি’র পরিমাণ দাঁড়ায় ১০০ মিলিয়ন ইউরো। কিন্তু ক্লাব সত্য গোপন করে অনেক কম ট্রান্সফার ফি ঘোষণা করে।

স্পেনের একজন আইনজীবী শাস্তিস্বরূপ নেইমারের দুই বছরের কারাদণ্ড দাবি করেছেন। আর রোসেলের পাঁচ বছর কারাদণ্ড এবং ৮.৪ মিলিয়ন ইউরো জরিমানা দাবি করেন তিনি। ওয়েবসাইট।