হালুয়াঘাটে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ, আটক ১

সাইদুর রহমান রাজু, হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি- হালুয়াঘাটে ২১ ফেব্রুয়ারী প্রতিবন্ধি কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে এক জনকে আটক করেছে থানা পুলিশ।

জানা যায়, রোববার রাতে উপজেলার ধারা ইউনিয়নের কয়রাহাটি গ্রামের মৃত মুক্তার উদ্দিন এর প্রতিবন্ধী কন্যা’র বসত ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টা করে একই এলাকার হুসাইন আহমদ এর বখাটে পুত্র বাবুল হোসেন। এ সময় মেয়েটির ডাক চিৎকারে বড় ভাই কিতাব আলী ও প্রতিবেশীদের সহযোগিতায় ধর্ষণের চেষ্টাকারী বাবুল হোসেনকে হাতেনাতে ধরা হয়।

kkkএ বিষয়ে প্রতিবন্ধির চাচাত ভাই সালাম ঘটনাটি থানা পুলিশকে অবগত করলে অফিসার ইনচার্জ কামরুল ইসলাম মিঞা’র নেতৃত্বে পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) মোহাম্মদ লাল মিয়া সহ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনা স্থলে উপস্থিত হয়। অভিযুক্ত বাবুল হোসেন পুলিশের উপস্থিতি টেরপেয়ে পালানোর চেষ্টা কালে কয়রাহাটি থেকে প্রায় তিন কিলোমিটার দৌড়ে স্বদেশী গ্রামের বোর ক্ষেত থেকে তাকে আটক করে।

স্থানীয়রা জানায়, অভিযুক্ত বাবুল একজন এলাকার চিহ্নিত চোর। তার বিরুদ্ধে একাধিক বার চুরি করার দায়ে দরবার সালিশ হয়েছে। উক্ত ঘটনায় শাস্তি দাবী করছি।

এ বিষয়ে অফিসার ইনচার্জ কামরুল ইসলাম মিঞা বলেন , প্রতিবন্ধি কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে এক জনকে আটক করেছেন। মামলা প্রক্রিয়াধীন বলে তিনি জানান।