চাটমোহরে পুলিশের অভিযানে ছাত্রদল নেতা আটক

আব্দুল লতিফ রঞ্জু, পাবনা প্রতিনিধি: ২১ শে ফেব্রুয়ারী মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মার্তৃভাষা দিবস উপলক্ষে চাটমোহর উপজেলার মূলগ্রাম ইউনিয়ন বিএনপির উদ্যোগে র‌্যালী নিয়ে শহীদ মিনারে পুস্পস্তবক অর্পনের পরে পুলিশ এক ছাত্রদল নেতাকে আটক করেছে।

atok

আটককৃত ছাত্রদল নেতা আল মামুন রনজু মূলগ্রাম ইউনিয়ন ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক ও একই ইউনিয়নের কুবিরদিয়ার গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে।

জানা গেছে, ২১ শে ফেব্রুয়ারী মঙ্গলবার সকালে চাটমোহর রেলবাজার রেলস্টেশন থেকে ইউনিয়ন বিএনপি ও এর অঙ্গ সংগঠনের উদ্যোগে র‌্যালী নিয়ে সমস্ত বাজার প্রদক্ষিন করে স্থানীয় শহীদ মিনারে গিয়ে পুস্পস্তবক অর্পন করে। পুস্পস্তবক অর্পন শেষে সেখানেই তাদের কর্মসূচী সমাপ্ত করা হয়।

এর কিছুক্ষন পরে নেতা কর্মীরা নিজ নিজ গোন্তব্যে ফেরার পথে চাটমোহর থানা পুলিশ আকস্মিক ভাবে গ্রেফতার অভিযান শুরু করে। অভিযানে রেলবাজার এলাকা থেকে ছাত্রদল নেতা রনজুকে গ্রেফতার করে থানায় নিয়ে যায় পুলিশ। পুলিশ এ সময় আরো বেশ কিছু নেতা কর্মীদের গ্রেফতারের উদ্দেশ্যে তাদের বাড়িতে ও বিভিন্ন স্থানে অভিযান চালায়। আজ বুধবার সকালে তাকে পাবনা জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে চাটমোহর থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম আহসান হাবিব সময়ের কণ্ঠস্বরকে জানান, চাটমোহর থানায় নিয়মিত ছোট একটি মামলায় তার সম্পৃক্ততা থাকায় তাকে আটক করা হয়েছে। বিজয় দিবসের র‌্যালী বা মিছিলের জন্য তাকে আটক করা হয়নি।