খুলনায় ক‌লেজ ছাত্র সুদর্শন হত্যার বিচা‌রের দা‌বি‌তে মানববন্ধন

জিএস‌কে শান্ত, স্টাফ ক‌রেসপ‌ন্ডেন্ট: খুলনায় ক‌লেজ ছাত্র সুদর্শন রায় হত্যার বিচা‌রের দা‌বি‌তে মানববন্ধন পা‌লিত হ‌য়ে‌ছে। আজ বুধবার (২২ ফেব্রুয়া‌রি) বেলা ১১টায় খুলনা সরকা‌রি সুন্দরবন ক‌লেজের সাম‌নে সুন্দরবন ক‌লেজ শিক্ষক ও সাধারণ ছাত্র প‌রিষ‌দের উদ্যো‌গে এই মানববন্ধন পা‌লিত হয়।

fasi

সুন্দরবন ক‌লে‌জের অধ্যাপক বিজন কুমার বৈরাগীর সভাপ‌তি‌ত্বে ঘন্টা ব্যাপী অনু‌ষ্ঠিত মানববন্ধ‌নে বক্তৃতা ক‌রেন অধ্যাপক ড. সমীর রঞ্জন সরকার, অধ্যাপক ড. সুলতানা ফা‌তিমা ক‌বির, শিক্ষক প‌রিষ‌দের সহ-সম্পাদক মোঃ নাজমুল ক‌বিরসহ সাধারণ ছাত্র প‌রিষ‌দের নেতৃবৃন্দ ও শিক্ষার্থীরা।

মানববন্ধ‌নে বক্তারা ক‌লেজ ছাত্র সুদর্শন রা‌য়ের হত্যাকারী‌দের দ্রুত গ্রেফতার ক‌রে দৃষ্টান্ত মূলক শা‌স্তি প্রদা‌নের জন্য সরকার ও প্রশাস‌নের প্র‌তি জোর দা‌বি জানান।

উ‌ল্লেখ্য, খুলনার বটিয়াঘাটা উপজেলার গুনারাবাদ গ্রামের সুকুমার রায়ের ছেলে ও সরকা‌রি সুন্দরবন ক‌লে‌জে‌র অর্থনী‌তি বিভা‌গের তৃতীয় ব‌র্ষের ছাত্র সুদর্শন রায় (২২) ডুমুরিয়া উপজেলার বড় ডাঙ্গায় মামার বাড়িতে থেকে পড়াশোনা করতেন। সোমবার (২০- ফেব্রুয়া‌রি) বাড়ি থেকে বের হয়ে রাতে আর ফেরেননি। প‌রে (২১ ফেব্রুয়া‌রি) সকাল ৯টার দিকে উপজেলার মির্জাপুর এলাকার একটি খালের পাশ থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।