আবাসিক হোটেল থেকে প্রেমিকসহ গৃহবধূ আটক

image_255627.violence_02


পটুয়াখালী প্রতিনিধিঃ

নিখোঁজের সাতদিন পর কুয়াকাটা থেকে অটক করা হল পরকীয়ার টানে গৃহত্যাগী প্রেমিক-প্রেমিকাকে। মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) সকালে গোপন সংবাদের ভিত্তিতে কুয়াকাটার আবাসিক হোটেল অরবা’র ১০৫ নং কক্ষ থেকে বিপুল মন্ডল(২৮) ও সুমি(২৪)কে আটক করে মহিপুর থানা পুলিশ।

প্রেমের টানে সংসার এবং ধর্মীয় বাঁধাকে উপেক্ষা করে এক সন্তানের জনক বিপুল মন্ডলের সাথে পটুয়াখালীর লোহালিয়া ইউনিয়নের গৃহবধূ সুমি আক্তার রাজধানীর খিলক্ষেতের ভাড়া বাসা থেকে ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালবাসা দিবসে সাথে পালিয়ে যায়।

মহিপুর থানা পুলিশ সূত্র জানায়, পটুয়াখালীর লোহালিয়া ইউনিয়নের ওই দম্পতি ঢাকার খিলক্ষেত এলাকার ভাড়াটিয়া। পাশাপাশি বাসবাসের সুবাদে বিপুল মন্ডলের সাথে পরিচয় ঘটে সুমি আক্তারের। দশ মাস পূর্বে পরিচয়ের সূত্র ধরে পরকীয়ার জালে জড়িয়ে পড়ে সুমি। সন্তান নিয়ে ঘর থেকে গৃহবধূ সুমি আক্তার উধাও হলে তার শ্বশুর পটুয়াখালী সদর থানায় একটি অভিযোগ দায়ের করেন। সাধারন ডায়েরী নম্বর-৭৯৭ তারিখ: ২০/২/২০১৭ইং।

মহিপুর থানার এসআই হাফিজুর রহমান তাদের আটকের কথা স্বীকার করে সাংবাদিকদের বলেন, এ সংক্রান্ত বিষয়ে পটুয়াখালী সদর থানায় একটি মামলা হয়েছে। তাই বিপুল মন্ডল ও সুমি আক্তারকে পটুয়াখালী সদর থানায় প্রেরণ করা হয়েছে।