মির্জাপুরে বাস নিয়ন্ত্রন হারিয়ে তিনটি দোকান ক্ষতিগ্রস্ত : আহত-১৫

অন্তু দাস হৃদয়, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী একটি বাস দোকান ঘরে ঢুকে গেছে। এতে ঔষুধের দোকানসহ তিনটি দোকান ক্ষতিগ্রস্ত হয়েছে। দুর্ঘটনায় ব্যবসায়ীরা প্রাণে রক্ষা পেলেও আহত হয়েছেন বাসের কমপক্ষে ১৫ জন যাত্রী।

grtap

আজ বুধবার সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার ক্যাডেট কলেজের পূর্বপাশ এলাকায় এ দুর্ঘটনাটি ঘটেছে। আহতদের উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী, পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্র জানায়, জামালপুর থেকে ছেড়ে আসা যাত্রীবাহী ঢাকাগামী একটি বাস মহাসড়কের ওই স্থানে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে পাশের ফার্মেসি ও দুইটি মুদি দোকানে ঢুকে পড়ে।

এ ঘটনায় হাফসা ফার্মেসির মালিক মুক্তার হোসেন, মুদি ব্যবসায়ী সিরাজ ও মোস্তফা ভূইয়া সুস্থ থাকলেও তাদের দোকানের প্রায় ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ব্যবসায়ীদের।

পরে, হাইওয়ে পুলিশ ও মির্জাপুর ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে ভর্তি করেন। দুর্ঘটনার খবর পেয়ে মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসরাত সাদমীন কুমুদিনী হাসপাতালে চিকিৎসাধীন রোগীদের খোঁজ খবর নেন।

মির্জাপুর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা আতাউর রহমান সময়ের কন্ঠস্বরকে জানান, খবর পেয়ে তারা দ্রুত ঘটনাস্থলে আসেন। কর্তৃপক্ষ জরুরি বিদ্যুৎ-সংযোগ বন্ধ করে দেয়ায় বড় ধরনের কোনো ক্ষতি হয়নি।