১০৬ বছর বয়সে এসে এই বৃদ্ধা খুঁজে পেলেন সত্যিকারের ভালোবাসা! (দেখুন ভিডিও সহ)

১০৬ বছর বয়সী বৃদ্ধা

নিশীতা মিতু, লাইফস্টাইল ফিচার এডিটর, সময়ের কণ্ঠস্বর।

কথায় বলে ভালোবাসার কোন বয়স নেই। যে কোন বয়সেই মানুষের জীবনে ভালোবাসা আসতে পারে। যদি আপনাকে জিজ্ঞেস করা হয় একজন নারী কত বছর বয়সে ভালোবাসা খুঁজে পেতে পারেন, তাহলে আপনার উত্তর কি হবে? ২০/ ২৫/ ৩০ কিংবা সর্বোচ্চ ৪০। এর বেশি তো কোনভাবেই সম্ভব নয় তাইনা?

তবে এখন আপনার একটু অবাক হবার পালা। বলতে চাচ্ছি ব্রাজিলের এক বৃদ্ধ নারীর কথা যিনি সারাজীবন ভালোবাসা, বিয়ে ব্যাতীত থেকে জীবনের শেষ বয়সে এসে সত্যিকারের ভালোবাসা খুঁজে পেয়েছেন এবং জীবনে উপভোগও করছেন!

ব্রাজিলে বসবাসরত ১০৬ বছর বয়সী বৃদ্ধা এই নারীকে বর্তমানে সবচেয়ে বেশী বয়সে প্রথমবার বিয়ে করা নারী হিসেবে আখ্যায়িত করা হয়। ভালদেমেরা রোদ্রিগুয়েজ দে অলিভেইরা নামক এই বৃদ্ধ নারী ১০৬ বছর বয়সে এসে তার জীবনের সত্যিকারের ভালোবাসা খুঁজে পেয়েছেন। এবং সিদ্ধান্ত নিয়েছেন তার ভালোবাসার মানুষ ৬৬ বছর বয়সী ভালোবাসার মানুষ এপিরেসিডো দিয়াস জেকোবকে বিয়ে করবেন।

ভালোবাসায় সিক্ত এই জুটির প্রথম দেখা হয় ৩ বছর পুর্বে নোসা সেনহোরা ফাতিমার রিটায়মেন্ট হাউজে। অলিভেইরা বলেন, ‘তিনি তার প্রেমিককে এতটাই ভালোবাসেন যে সে যদি মারা যায় তবে তিনিও মারা যাবেন’।

জোকোব বলেন, ‘তিনি অলিভেইরাকে প্রচন্ড পরিমাণে ভালোবাসেন। আর এই ভালোবাসা তিনি সেদিনই উপলব্ধি করতে পারেন যেদিন তাদের প্রথম দেখা হয়েছিলো’।

জোকোব এ কথা স্বীকার করেন যে তার সঙ্গী বয়সে তার থেকে একটু বেশী বড় কিন্তু তাতে তার কোন আক্ষেপ নেই। কারন অলিভেইরা তাকে খুব বেশি সুখে রেখেছেন।

বাড়ির অন্যান্য সদস্যরা জানান, এ যুগলকে খুব ভালোই থাকতে দেখা যাচ্ছে। তারা এক সঙ্গে সময় কাটান, এক সঙ্গে খাবার খান। সবমিলিয়ে তারা সুখেই আছেন বেশ।

ডাক্তাররা তাদের বিয়েকে সমর্থন করেন না। কারন তারা মনে করেন, দুজনের শারীরিক অবস্থান প্রকাশ করে যে তারা সুখী হবেনা। আর তাই তারা এংগেজমেন্ট অনুষ্ঠানের আয়োজন করেন। শারীরিক সম্পর্ক নয়, কোন সন্তান জন্ম দেয়া নয়। তাদের ভালোবাসা কেবলই তাদের।

উল্লেখ্য, এই যুগলের দুজনের জীবনেই এটি প্রথম প্রেম ও বিয়ে। প্রায় ১৫০জন অতিথি নিয়ে এই যুগল সম্প্রতি একটি এংগেজমেন্ট পার্টির আয়োজন করেছেন।

তাদের এঙ্গেজমেন্টের ভিডিওটি দেখতে চাইলেঃ http://nypost.com/video/106-year-old-woman-gets-engaged-to-her-66-year-old-boy-toy/