পরকীয়ায় একই দড়িতে ঝুললো প্রেমিক-প্রেমিকা

suicide


গাজীপুর প্রতিনিধিঃ

পরকীয়ার জেরে একই দড়িতে ফাঁসি লাগালো প্রেমিক-প্রেমিকা। এমন ধারণা পুলিশের। গাজীপুর সিটি করপোরেশনের কামারজুরি এলাকার একটি ঘর থেকে তাদের ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। সাজেদুল ইসলাম (৩০) ও হনুফা আক্তার (২২) নামে প্রেমিক-প্রেমিকার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার রাতে মরদেহ দু’টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠ‍ানো হয়েছে বলে জানান জয়দেবপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আব্দুর রহমান।

হনুফা আক্তার ঝালকাঠি সদর উপজেলার পিপিলিকা এলাকার হানিফ হাওলাদারের মেয়ে এবং সাজেদুল ইসলাম কুড়িগ্রামের উলিপুর থানার সদুল্লা এলাকার গোলাম বারীর ছেলে।

এসআই মো. আব্দুর রহমান জানান, সাজেদুল-হনুফা দু’জনই বিবাহিত। স্থানীয় পোশাক কারখানায় চাকরিসূত্রে তাদের পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত এক মাস আগে সাজেদুলের স্ত্রী তার একমাত্র সন্তান নিয়ে গ্রামের বাড়ি বেড়াতে যায়। এ সুযোগে সাজেদুল ও হনুফা ঘনিষ্ঠভাবে চলাফেরা করতে থাকে।

মঙ্গলবার সকালে হনুফা সাজেদুলের বাসায় যান। পরে রাতে সাজেদুলের ঘরে সিলিং ফ্যানের সঙ্গে সাজেদুল-হনুফার ঝুলন্ত মরদেহ দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী। ওই রাতেই তাদের মরদেহ উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। ধারণা করা হচ্ছে তারা দু’জন আত্মহত্যা করেছেন।