শেষ পর্যন্ত বদলেই যাচ্ছে ‘ভালোবেসে রাখা’ কারিনার ছেলের নাম ?

বিনোদন ডেস্ক- ভালোবেসে রাখা ছেলের নাম কি তবে বদলে ফেলছেন সাইফ-কারিনা! এমই ইঙ্গিত মিলেছে এবার।

এবেলা বলছে, ভালবেসে ছেলের নাম রেখেছিলেন তৈমুর। কিন্তু তা নিয়ে বিতর্কের ঝড় উঠেছিল। কেননা ১৩৯৯-এ ভারতের মাটিতে যে ধ্বংসলীলা চালিয়েছিল তৈমুর লং, সেই ইতিহাস ভোলার নয়। আর এই কারণেই ছেলের নাম রাখার পরে বিপুল সমালোচনার মুখে পড়েছিলেন সাইফ আর করিনা।

ss_272306তবে সেই সমালোচনার পাল্টা জবাবও দিয়েছিলেন তারা। এবার তা নিয়ে ফের মুখ খুললেন সাইফ। সাইফ জানালেন, বিতর্কের কারণে ছেলের নাম বদলে, নতুন নাম রাখতে পারেন তিনি।

শেষ পর্যন্ত কী ছেলের নাম সত্যিই বদলাতে চলেছেন সাইফ? এই বিষয়ে অবশ্য এখনই কিছু ঠিক করেননি পতৌদি নবাব। তিনি জানিয়েছেন, গত কয়েক সপ্তাহ ধরেই তিনি এই বিষয়ে ভাবনা চিন্তা করছেন। করিনার সঙ্গেও ইতিমধ্যেই তিনি এই বিষয়ে আলোচনা করেছেন। যদিও নাম বদলের বিষয়ে কারিনার মত নেতিবাচক ছিল।

সাইফ জানিয়েছেন, তিনি কখনই চান না শুধুমাত্র নামের কারণে তাদের সন্তান জনসাধারণের কাছে অপ্রিয় হয়ে থাকুক। স্কুলে পড়ার সময়েও এই নিয়ে বেশ সমস্যায় পড়তে পারে তাদের সন্তান।

এই সমস্ত কিছু মাথায় রেখেই সাইফ জানিয়েছেন, এক বা দুই বছর বয়সে তাদের সন্তানের নাম পরিবর্তন করতে পারেন তিনি। এসবের পাশাপাশি আরও একটি প্রসঙ্গ তোলেন সাইফ। তিনি জানান, তৈমুরের ছেলের নাম ছিল শাহরুখ। কিন্তু সেই নাম নিয়ে তো কোনও সমস্যা হয়নি।