যে কারণে সন্তানদের সঙ্গে নিয়ে পোকামাকড় খেলেন অ্যাঞ্জলিনা জোলি ! (ভিডিও)

বিনোদন ডেস্ক – অ্যাঞ্জেলিনা জোলি এবং ব্র্যাড পিটের বিয়ে বিচ্ছেদ আলোচনা এখন অতীত। এই ঘটনার চারমাস পর শুধু জনসমক্ষেই নয় বরং গণমাধ্যমের সামনে এলেন অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি। নিজের পরিচালিত পরবর্তী সিনেমা ‘ফার্স্ট দে কিলড মাই ফাদার’-এর উদ্বোধনী প্রদর্শনীতে অংশ নিতে শনিবার ছয় সন্তান নিয়ে কম্বোডিয়ায় হাজির হন তিনি। এবার সেখানে ছয় সন্তানের সঙ্গে পোকামাকড় খেয়ে খবরের শিরোনামে এলেন মার্কিন অভিনেত্রী জোলি।

কোন সিনেমার শুটিং কিংবা টেলিভিশন শো জেতার জন্যও নয়। সত্যি সত্যিই মাকড়শাসহ নানান রকম পোকামাকড় খেলেন অ্যাঞ্জেলিনা জোলি। শুধু নিজে খেলেন, তাই নয়। নিজের ছোট ছেলেমেয়েদেরও খাওয়ালেন। অ্যাঞ্জেলিনার সঙ্গে ছিল তার ছয় সন্তান ম্যাডক্স, প্যাক্স, জাহারা, শিলোহ, নক্স ও ভিভিয়ান।

Jolie-children-eating-insects

পোকার রান্না শিখিয়ে রীতিমতো সবাইকে অবাক করে দিয়েছেন হলিউড তারকা অ্যাঞ্জেলিনা জোলি।

কম্বোডিয়ায় নিজের ছবির প্রচারণায় আছেন অ্যাঞ্জেলিনা জোলি। সেখানে একটি লাইভ টেলিভিশন শোতে ট্যারান্টুলা মাকড়শা ও পোকামাকড় রান্না করেন তিনি। প্রথমে সেগুলোর বিষদাঁত ভেঙে দেন। তারপর সবজি দিয়ে ভাজেন। তারপর ক্যামেরার সামনেই খেয়ে ফেলেন।

এ প্রসঙ্গে বিবিসিতে দেওয়া এক সাক্ষাৎকারে ‘মেলাফিসেন্ট’খ্যাত তারকা জোলি বলেন, ‘আমার মনে হয়, এসব খাবার সবসময় ডায়েটের তালিকায় থাকা উচিত’। ওই সাক্ষাৎকারে জোলি আরও জানান, কলম্বিয়ায় প্রথমবার ঘুরতে গিয়ে ঝি ঝি পোকা খেয়েছিলেন তিনি।

আলোচিত এই ভিডিওটি দেখতে ⇒  এখানে ক্লিক করুণ