রাতে ফের পিএসএল কাঁপাতে মাঠে নামছেন টাইগার মাহমুদউল্লাহ

স্পোর্টস আপডেট ডেস্ক – পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ১৫তম ম্যাচে মাঠে নামছে মাহমুদউল্লাহ রিয়াদ। কোয়েটা গ্লাডিয়েটরসের হয়ে পিএসএল কাঁপাবেন রাতে। শারজা ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ১০টায়। সরাসরি দেখাবে গাজী টিভি।

পয়েন্ট টেবিল বলছে, ৫ ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে মাহমুদউল্লাহ রিয়াদের কোয়েটা গ্লাডিয়েটরস। দ্বিতীয় স্থানে থাকা লাহোরের পয়েন্ট ৬। তিন নম্বরে আছে ইসলামাবাদ ইউনাইটেড।

আর ৬ ম্যাচে ৫ পয়েন্ট নিয়ে চারে তামিম-সাকিবদের পেশোয়ার জালমি।

এবারই প্রথম দেশের বাইরে ঘরোয়া লিগ খেলছেন মাহমুদউল্লাহ। প্রথম ম্যাচে ইসলামাবাদ ইউনাইটেডের বিপক্ষ ম্যাচ দিয়ে পিএসএলে অভিষেক হয় তাঁর। ওই দিন ব্যাট হাতে আলো ছড়ান টাইগার অল রাউন্ডার। ২০ বলে ২টি চার ও একটি ছক্কায় ২৯ রানে অপরাজিত থাকেন তিনি।

psl mahamudullah

দ্বিতীয় ম্যাচে বৃষ্টির চোখ রাঙানিতে ব্যাট করার সুযোগ হয়নি রিয়াদের। তবে বল হাতে দারুণ করেছেন তিনি। ৩ ওভার বল করে ১৮ রান খরচায় ১টি উইকেট। সবশেষ ম্যাচেও ব্যাটিংয়ে নামা হয়নি রিয়াদের। বল হাতে পেলেও ভালো করেননি। ২ ওভার বল করে ২৩ রান দিয়েছেন তিনি।

প্রসঙ্গত, পাকিস্তানের ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক এই টি-টোয়েন্টি টুর্নামেন্ট শুরু হয় গত ৯ ফেব্রুয়ারি। চলবে ৫ মার্চ পর্যন্ত। এবারের আসরে ৫টি দল প্রতিদ্বন্দ্বিতা করছে। গ্রুপ পর্ব থেকে ফাইনাল পর্যন্ত ২৪টি ম্যাচ অনুষ্ঠিত হবে।