প্রভাবশালীর পুত্র কর্তৃক যুবতী ধর্ষন, তাড়াশ থানায় মামলা নিতে বিলম্বের অভিযোগ

আশরাফুল ইসলাম রনি, তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি:

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার প্রত্যন্ত গ্রামাঞ্চলের এক যুবতী ধর্ষনের শিকার হয়েছে। ধর্ষক প্রভাবশালীর ছেলে হওয়ায় থানায় মামলা নিতে বিলম্বের অভিযোগ উঠেছে।

তাড়াশ থানার ওসি (তদন্ত) রফিকুল ইসলাম সময়ের কণ্ঠস্বরকে জানান, উক্ত উপজেলার জন্তিহার গ্রামের দরিদ্র এক পরিবারের যুবতী মেয়ের সাথে একই গ্রামের প্রভাবশালী প্রতিবেশী হাজী আব্দুর রাজ্জাকের বিবাহিত ছেলে ও এক সন্তানের জনক জাকারিয়া (২৫) বিয়ের প্রলোভনে প্রেমের গভীর সর্ম্পক গড়ে তোলে। এ প্রেমের টানে গত ১৪ ফেব্রুয়ারী (বিশ্ব ভালোবাসা দিবস) বুধবার রাত সাড়ে ৮টার দিকে ওই প্রেমিক জাকারিয়া প্রেমিকা রিনা খাতুনকে বিয়ে করার কথা বলে বাড়ী থেকে ডেকে এনে তার নিজ বাড়িতে নিয়ে জোরপূর্বক ধর্ষন করে। পরদিন সকালে বগুড়া জেলার শেরপুর উপজেলায় নিয়ে বিয়ে করার কথা বলে বিশেষ কৌশলে তাকে তার চাচাতো ভাই রুহুল আমিনের বাড়িতে রেখে পালিয়ে যায় ধর্ষক। পরে রিনা বাড়ি ফিরে এসে ঘটনাটি তার পরিবারের কাছে বলে দেয়।

tarash-thana-somoyerkonthosor

এ বিষটি ধর্ষিতার পরিবার স্থানীয় ইউপি সদস্য আব্দুল আজিজ ও এলাকার মাতবর ভুট্টোকে অবহিত করে এবং ১৮ফেব্রুয়ারি স্থানীয় চেয়ারম্যান বরাবর লিখিত অভিযোগ করেন। কিন্তু অদৃশ্য কারণে ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা করলে গত সোমবার তাড়াশ থানায় ধর্ষিতা যুবতী ধর্ষক জাকারিয়ার বিরুদ্ধে লিখিত অভিযোগ দাখিল করে।

এদিকে, পুলিশ এ মামলা রেকর্ড করতে নানা তালবাহানা করলেও অবশেষে বুধবার বিকেলে ধর্ষক জাকারিয়ার বিরুদ্ধে ধর্ষন মামলাটি রেকর্ড করে। এ বিষয়ে ওসি (তদন্ত) রফিকুল ইসলাম সময়ের কণ্ঠস্বরকে বলেন, এ ধরনের মামলা রেকর্ড করার আগে প্রাথমিক তদন্তের প্রয়োজন হয়। একারণে মামলা রেকর্ড করতে বিলম্ব হয়েছে।