বিএনপি নিয়ে প্রধানমন্ত্রী ডাহা মিথ্যা কথা বলেন: রিজভী

সময়ের কণ্ঠস্বর – বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন,প্রধানমন্ত্রী বিএনপি নিয়ে ডাহা মিথ্যা কথা বলেছেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী জন্মান্ধ বিএনপি বিরোধী। সে কারণে বিএনপি নিয়ে তিনি (প্রধানমন্ত্রী) ডাহা মিথ্যা কথা বলেন।

বৃহস্পতিবার রাজধানীর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

মাতৃভাষা দিবসে কেন্দ্রীয় শহীদ মিনারে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মূল বেদিতে উঠে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন। এ প্রসঙ্গে প্রধানমন্ত্রীর বক্তব্যে তুলে ধরে রিজভী সংবাদ সম্মেলনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, সাংবাদিক ও সর্বস্তরের জনসাধারনের শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর ছবি প্রর্দশন করেন।

সেখানে দেখা গেছে, বিএনপি চেয়ারপারসন যেখানে দাঁড়িয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন। তারাও একই জায়গায় দাঁড়িয়ে শ্রদ্ধা জানিয়েছেন।

বিএনপির এই মুখপাত্র বলেন, প্রধানমন্ত্রী সত্য কথা বলেন না। এ কথা বললে ভুল হবে। তিনি সত্যকে ঢেলে সাজান মিথ্যার ফুলঝুড়িতে।

rizvi

বিএনপিকে কানাডার আদালত সন্ত্রাসী সংগঠন হিসাবে অখ্যায়িত করেছেন এক প্রশ্নের জবাবে রিজভী বলেন, শওগাত আলী সাগর এ প্রতিবেদনটি লেখেছেন। আর সাগর হচ্ছে চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সহ-সভাপতি ছিলেন। এতেই বুঝা যায় কানাডান বসে তারা অপপ্রচার ও ষড়যন্ত্র করছেন। এছাড়া এটা সম্পূর্ণ বানোয়াট ও সাজানো নাটক এবং ভুল তথ্য দেয়া হয়েছে।

ইমিগ্রেশন কর্মকর্তারা বিএনপি ও আওয়ামী লীগ দুই সংগঠনকেই সন্ত্রাসী বলেছেন। সুতরাং এ বিষয় আওয়ামী লীগের এত খুশি হওয়ার কারণ নেই বলেও মন্তব্য করেছেন তিনি।

সংবাদ সম্মেলনে বিএনপির ভাইস চেয়ারম্যার মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ বলেছেন, বিএনপি ও আওয়ামী লীগকে সন্ত্রাসী সংগঠন বলেছে। সুতরাং শুধু বিএনপিকে দোষারোপ করলে হবে না। বিএনপি যদি সন্ত্রাসী সংগঠন হয় তাহলে আওয়ামী বড় সন্ত্রাসী সংগঠন।