রাজবাড়ীর পদ্মা নদীতে গোলাগুলি, আহত ৪

খন্দকার রবিউল ইসলাম, রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ীর সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের কালিতলা পদ্মা নদী এলাকায় বৃহস্পতিবার দুপুরে মুখোশপরা একদল বন্দুকধারীর গুলিতে চার ট্রলার শ্রমিক আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলো, পাবনা জেলার কুদ্দুস প্রামাণিক, রতন প্রামাণিক, আব্দুল প্রামাণিক ও কাজলা ।

rajbariআহত শ্রমিকরা জানায় , বৃহস্পতিবার দুপুরে পাবনা থেকে ট্রলারটি নিয়ে ৮-১০ জনের শ্রমিক দল রাজবাড়ী আসছিলেন। এ সময় রাজবাড়ী জেলা সদরের মিজানপুর ইউনিয়নের কালিতলা পদ্মা নদী এলাকায় আসলে কালো কাপড় দিয়ে মুখ বাধা বন্দুকধারীরা আমাদের ট্রলার লক্ষ করে গুলি চালায়। এতে ট্রলারে থাকা আমরা ৪ জন শ্রমিক আহত হই।

রাজবাড়ী পুলিশ সুপার সালমা বেগম জানান, এ ঘটনার খবর পাওয়ার সাথে সাথে সদর থানা পুলিশ ও ডিবি পুলিশ কে সাথে সাথে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। যে টুকু জানা গেছে যে একটি বালুর ট্রলার বালু আনলোড করে রাজবাড়ীর দিকে আসছিলো এমন সময় অন্য একটি ট্রলার থেকে দল সন্ত্রাসী বালুর ট্রলার টিকে থামতে বলে পরে ট্রলারটি না থামায় ঐ ট্রলারে থাকা সন্ত্রাসীরা বালুর ট্রলারে থাকা শ্রমিকদের উপর গুলি বর্ষন করে। এতে চার জন আহত হয়।

তিনি আরো বলেন, তবে কোন রকম চাঁদা দাবী বা লুটের ঘটনা ঘটে নি। পরে সন্ত্রাসীরা পাবনার দিকে চলে যায়। তবে কে বা কারা এখনো জানা জায়নি।

এসপি আরো বলেন, পূর্ব শত্রুতার জের ধরে গুলির ঘটনা ঘটে থাকতে পারে। আহত শ্রমিকদের রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।