গাজীপুরে প্রকাশ্যে অস্ত্রের মহড়া, আতংকিত সাধারণ মানুষ

রেজাউল সরকার (আঁধার) গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের টেপিরবাড়ী গ্রামে প্রকাশ্যে অস্ত্র মহড়ায় আতংকিত হয়ে পড়ছে এলাকার সাধারন মানুষ। ইতিমধ্যেই ৫ পরিবারের লোক অস্ত্রধারীদের ভয়ে বাড়িঘর ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে।

kkkkkk

কিশোরগঞ্জ জেলার ইটনা থানার পাঁচকানিয়া গ্রামের মৃত আশ্রাক আলীর পুত্র কামরুজ্জামান খসরু তার অস্ত্রধারী বাহিনী নিয়ে এলাকায় প্রকাশ্যে অস্ত্র মহড়া দেয়ার অভিযোগ রয়েছে।

অভিযোগে জানা যায়, খসরু এলাকায় দীর্ঘদিন যাবৎ রাজনৈতিক ও পেশী শক্তি দেখিয়ে জমি দখল সহ প্রকাশ্যে অস্ত্রবাজী ও সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে আসছে। টেপির বাড়ী গ্রামের ব্যবসায়ী আক্রাম হোসেন অভিযোগ করেন খসরু তার নিকট দশ লাখ টাকা চাঁদা দাবীকরে হুমকী দিয়ে আসছে।

গত ২ ফেব্রুয়ারী বিকেলে ৮/১০ জন অস্ত্রধারী নিয়ে আক্রামের বাড়ীতে গিয়ে তাকে না পেয়ে তার স্ত্রী, কন্যাকে গালা গালি করে অস্ত্র ঢেঁকিয়ে ১০ লাখ টাকা চাঁদা দাবী করে তাকে হত্যার হুমকী দিয়ে আসে।

খসরুর সন্ত্রাসী কর্মর্কাড ও অস্ত্রবাজীর ঘটনায় আকরাম হোসেন এবং ওই গ্রামের কাছম আলীর পুত্র কামাল হোসেন শ্রীপুর থানায় পৃথক দু’টি সাধারণ ডায়েরী করেন। আক্রাম হোসেন জানান তিনি বিভিন্ন দপ্তরে খসরুর বিরুদ্ধে অভিযোগ দিয়েছেন।

শ্রীপুর মডেল থানার ওসি আসাদুজ্জামান বলেন, এবিষয়ে এখনো কোন অভিযোগ পাইনি, পেলে ব্যবস্থা নিব।