মানিকগঞ্জে শিক্ষকের থাপ্পরে কানের পর্দা ফেটে হাসপাতালে পরীক্ষার্থী

দেওয়ান আবুল বাশার, মানিকগঞ্জ প্রতিনিধি: মানিকগঞ্জের দৌলতপুরে পরীক্ষার হলে স্বাক্ষর দেয়াকে কেন্দ্র করে শিক্ষকের থাপ্পরে কানের পর্দা ফেটে হাসপাতালে ভর্তি হয়েছে রাকিবুল ইসলাম নামে এক পরীক্ষার্থী।

হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক মিসবাহ মুক্বাররাবিন জানিয়েছেন, হাসপাতালে ভর্তি শিক্ষার্থী রাকিবুল ইসলাম আকাশ আপাতত কানে কম শুনতে পাচ্ছে। উন্নত চিকিৎসার জন্য মানিকগঞ্জ ২৫০শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে ইএনটি কনসালটেন্ট বিভাগে স্থানান্তরিত করা হয়েছে।

6e5d53c28dd04f909eacef0421698adf-এদিকে শিক্ষার্থী প্রহারের ঘটনায় অভিযুক্ত শিক্ষক আবু হানিফকে সাময়িক অব্যাহতি দেয়া হয়েছে বলে জানিয়েছেন কেন্দ্র সচিব দৌলতপুর পিএস উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মিজানুর রহমান। বৃহস্পতিবার বেলা পৌনে ১১ টার দিকে দৌলতপুর পিএস উচ্চ বিদ্যালয়ে পরীক্ষা চলাকালীন সময়ে শিক্ষার্থী প্রহারের ঘটনাটি ঘটে।

দৌলতপুর পিএস উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কেন্দ্র সচিব মোঃ মিজানুর রহমান জানান, বৃহস্পতিবার ছিলো ক্যারিয়ার বিষয়ক পরীক্ষা। দুই নম্বর কক্ষে পরীক্ষা চলাকালীন সময়ে হাজিরা খাতায় স্বাক্ষর নেয়ার ঘটনাকে কেন্দ্র করে কর্তব্যরত শিক্ষক একই স্কুলের সেকায়েপ প্রকল্পের বিজ্ঞান বিভাগের শিক্ষক আবু হানিফ বিষ্নপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী রাকিবুল ইসলাম আকাশকে কানে সজোরে থাপ্পর দিলে ওই শিক্ষার্থীর কানের রক্তক্ষণ হয়।

পরে শিক্ষার্থীকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়। তিনি জানান, পরীক্ষা চলাকালীন সময়ে শিক্ষার্থী প্রহারের ঘটনায় তাকে সাময়িক অব্যাহতি দেয়া হয়েছে। সেই সাথে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়ার জন্য সেকায়েপ প্রকল্পের ডিজির কাছে পত্র পাঠানো হয়েছে।