পালিয়ে বেড়াচ্ছেন প্রতারিত ৫ ব্যাক্তি!

গাইবান্ধা থেকে আঃ খালেক মন্ডল: প্রতারিত ৫ ব্যাক্তির বিরুদ্ধে বগুড়ার সোনাতলা থানায় মামলা হয়েছে। বর্তমানে তার পুলিশের ভয়ে এলাকা ছেড়ে পালিয়ে বেড়াচ্ছেন।

তার হচ্ছেন- গাইবান্ধার গোবিন্দগঞ্জচ উপজেরার পান্থাপাড়া গ্রামের মৃত মোবারক আলীর ছেলে আব্দুর রাজ্জাক (৪৫), চক গোবিন্দ গ্রামের হাতেম আলীর ছেলে হারেছ আলী (৩০), দুর্গাপুর গ্রামের মৃত মোবারক আলীর ছেলে আলামীন (৩৫) , সোনাতলা উপজেলার শালিখা গ্রামের মৃত আবুল মন্ডলের ছেলে আমিরুল ইসলাম (৫৬) ও গোপালপুর গ্রামের মৃত জতেন্দ্রনাথের ছেলে বিমল (৪৫) ।

আমিনুল ইসলাম জানান, গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের শ্রীপতিপুর গ্রামের মোজাফ্ফর রহমানের ছেলে মামুনুর রশিদ প্রতারক চক্রের একজন সক্রিয় সদস্য। তিনি সেনা বাহিনীতে চাকুরী দেওয়ার কথা বলে পাশ্ববর্তী সোনাতলা উপজেলার শালিখা গ্রামের আব্দুর রহমানের ছেলে শফিকুলের নিকট থেকে সাড়ে ৫ লক্ষাধিক টাকা হাতিয়ে নেন।

gaibandhaশফিকুল ইসলাম তথ্য নিশ্চিত করে জানান, গত ১৫ জুন আড়াইশত টাকার নন জুডিশিয়াল স্ট্যাম্পে চুক্তিমূলে উক্ত টাকা নিয়েছেন। এর পর প্রায় ৮ মাস পেরিয়ে গেলেও তিনি চাকরী দিতে পারেননি। এমন কি টাকাও ফিরেও দেননি। টাকা ফিরে না দেওয়ায় এ নিয়ে বেশ কিছুদিন ধরে উভয় পক্ষের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল।

এরই জের ধরে মোজাফ্ফর রহমান বাদী হয়ে সোনাতলা থানায় ১লা জানুয়ারী মামলা করেন। তিনি জানান, তাদের বিরুদ্ধে আনীত অভিযোগ সঠিক নয়, প্রকৃত ঘটনা তুলে ধরে মামলা করা হয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই সুশান্ত কুমার জানান, আদালতের নির্দেশে এ মামলা হয়েছে। এই মূহুর্তে মামলার সত্যতা নিয়ে কোন মন্তব্য করতে রাজি হননি তিনি। তবে মামলাটি খতিয়ে দেখা হচ্ছে বলে জানান।