আমার স্বাক্ষর জাল করে ফেসবুকে ভুয়া পোস্ট দেয়া হয়েছে: ফখরুল

সময়ের কণ্ঠস্বর – আমার স্বাক্ষর জাল করে সামাজিক যোগাযোগ মাধ্যম ‘ফেসবুক’-এ ভুয়া, বানোয়াট ও ভিত্তিহীন বিবৃতি পোস্ট করা হয়েছে- বলে দাবি করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে মির্জা ফখরুল স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিবৃতিতে তিনি এ দাবি করেন।

তিনি বলেন, কানাডার ফেডারেল আদালতের রায়ে বিএনপিকে সন্ত্রাসী দল বলে যে পর্যবেক্ষণ দেয়া হয়েছে, এ বিষয় নিয়ে সম্পূর্ণ উদ্দেশ্যপ্রণোদিতভাবে স্বাক্ষর জাল করা হয়েছে।

বিবৃতিতে বল হয়, কে বা কারা আমার নামে কানাডার আদালত কর্তৃক রায় সম্পর্কিত বিষয় নিয়ে সম্পূর্ণ উদ্দেশ্যপ্রণোদিতভাবে আমার স্বাক্ষর জাল করে ফেসবুকে ভুয়া, বানোয়াট ও ভিত্তিহীন বিবৃতি পোস্ট করেছে। আমার ভাবমূর্তিকে বিনষ্ট করার জন্যই কোনো চক্র এধরণের জালিয়াতির আশ্রয় নিয়েছে। বিবৃতিটিতে আমার যে বক্তব্য দেওয়া হয়েছে তা সম্পূর্ণরুপে অসত্য ও মিথ্যাচার। মিথ্যা বিবৃতির সাথে জড়িত জালিয়াত চক্রকে খুঁজে বের করে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অনুরোধ জানাচ্ছি।

fokhrul

উল্লেখ্য যে, গত ২ দিন ধরে বিএনপির প্যাডে মির্জা ফখরুলের সইসহ একটি বিবৃতি ছড়িয়ে পড়ে ফেসবুকে। সেখানে বলা হয় কানাডার আদালত বাংলাদেশ এবং বিএনপির সাথে বাকশালী আচরণ শুরু করেছে। এটা কোনোভাবে বরদাশত করা হবে না। এই রায় অস্পষ্ট, উদ্দেশ্যপ্রণোদিত এবং কানাডার আদালত বিএনপিকে হেয় করার জন্য এই রায় দিয়েছে। কানাডিয়ান আদালত আবার এই রকম আচরণ করলে বিশ্বব্যাপী আন্দোলন গড়ে তোলা হবে।