রাজধানীর উত্তরা থেকে দুই জনের মরদেহ উদ্ধার

সময়ের কণ্ঠস্বর – রাজধানীর উত্তরায় পৃথক ঘটনায় দুইজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার দুপুরে মরদেহ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়।

উত্তরা পশ্চিম থানার উপ-পরিদর্শক (এসআই) মশিউর রহমান জানান, ভোর সাড়ে ৪টার দিকে রাজধানীর উত্তরা ৩নং সেক্টরের ৮নং রোডের ৪০নং বাসার সামনে থেকে ফিরোজ শাহ (৩১) নামে এক নিরাপত্তাকর্মীর মরদেহ উদ্ধার করা হয়। মৃত ফিরোজ নওগাঁর পোরশা উপজেলার সমনগর গ্রামের আইয়ুব শাহের ছেলে। তিনি ওই বাসায় নিরাপত্তাকর্মীর কাজ করতেন।

dhamek

এদিকে উত্তরা পশ্চিম থানার উপ-পরিদর্শক (এসআই) মামুন মিয়া জানান, ভোরে উত্তরা পশ্চিম থানার বিজিবি মার্কেটের সামনে রাস্তা পার হওয়ার সময় গাড়ির ধাক্কায় মোশারফ হোসেন (২৮) নামে একজন বাসের হেলপার গুরুতর আহত হন। পরে তাকে স্থানীয় লোকজন উদ্ধার করে উত্তরা আধুনিক হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত মোশারফ ময়মনসিংহ সদর উপজেলার ইট খোলা রোডের আ. হামিদের ছেলে। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে পাঠায়। মোশারফ আব্দুল্লাহপুর টু মাওয়া রুটের প্রচেষ্টা পরিবহনের বাসে হেলপারের কাজ করতেন এবং গাড়িতেই থাকতেন।