‘মিতু হত্যাকাণ্ডের তদন্ত শিগগিরই আলোর মুখ দেখবে’

সময়ের কণ্ঠস্বর: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল জানিয়েছেন, মিতু হত্যায় কারো সংশ্লিষ্টতা স্পষ্ট হয়েছে কিনা -সাংবাদিকদের এমন প্রশ্নের  জবাবে তিনি বলেন, যাদের শনাক্ত করা হয়েছিল তাদের নাম ইতোমধ্যেই প্রকাশ হয়েছে। শিগগিরই তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

তিনি  আরও জোর দিয়ে বলেন সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মিতু হত্যাকাণ্ডের তদন্ত শিগগিরই আলোর মুখ দেখবে।

শুক্রবার বিকালে রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল এলাকার নাখালপাড়া হোসেন আলী উচ্চ বিদ্যালয় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় পুরস্কার বিতরণী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা জানান।

বনানীতে একই দিনে ৪ জন নিখোঁজ সম্পর্কে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এখনও ৪ জনের খোঁজ মেলেনি। আগামীকাল এ ব্যাপারে আমি আপডেট জানাতে পারবো।

Screenshot_4

উল্লেখ, রাজধানীর বনানী এলাকা থেকে গত ১ ডিসেম্বর নিখোঁজ হয় চার বন্ধু । এদের মধ্যে দুইজন নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় ও অপর দুজন বনানী এলাকার একটি বেসরকারি সংস্থায় কর্মরত ছিল।  এ ঘটনায় বনানী থানায় একটি সাধারণ  ডাইরি হয়েছে। পরবর্তীতে তদন্তে  পুলিশ নিখোঁজ চার যুবকের বৈঠকের ভিডিও ফুটেজ হাতে পায় ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ(ডিবি)। সেখানে দেখা গেছে, ঘটনার  দিন বিকালে তারা রাজধানীর বনানীর একটি রেস্টুরেন্টে বসে নিচু গলায় আলাপ করছিল। পাশের টেবিলে আরও কয়েকজন উপস্থিত ছিলেন। তারাও সে সময় ওই যুবকদের সঙ্গে ইশারা ইঙ্গিতে কথা বলেন। ধারণা করা হচ্ছে, জঙ্গিবাদে উদ্বুদ্ধ হয়েই ওই যুবকেরা ঘর ছেড়েছে।