টি-টোয়েন্টির সেরা বোলার মোস্তাফিজ

স্পোর্টস আপডেট ডেস্ক- ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকইনফোর টি-টোয়েন্টির বর্ষসেরা বোলার নির্বাচিত হয়েছেন মুস্তাফিজুর রহমান। নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি বিশ্বকাপে ২২ রানে ৫ উইকেট নিয়ে তিনি এ পুরস্কার জয়ের জন্য নির্বাচিত হন।

mustafizur-rahmanবাংলাদেশ যদিও ম্যাচটা হেরেছিল বাজেভাবে। মোস্তাফিজ-জাদুতে নিউজিল্যান্ড ১৪৫ রানের বেশি করতে পারেনি, তবে ব্যাটিং বিপর্যয়ে বাংলাদেশ অলআউট হয়ে যায় মাত্র ৭০ রানে। ৭৫ রানে টাইগাররা ইডেন গাডের্নসের ম্যাচটি হারলেও ওই ম্যাচের দুর্দান্ত পারফরম্যান্সটাই তাকে এনে দিয়েছে এই ওয়েবসাইটটির বর্ষসেরা টি-টোয়েন্টি বোলারের পুরস্কার।

এ যাত্রায় তিনি পেছনে ফেলেছেন পাকিস্তানের মোহাম্মদ আমির, শ্রীলঙ্কার কুশান রাজিথা, নিউজিল্যান্ডের মিশেল স্যান্টনার, মিশেল ম্যাক্লেনাঘান, ভারতের রবীচন্দ্রন অশ্বিন, অস্ট্রেলিয়ার জেমস ফকনার, ইংল্যান্ডের ক্রিস জর্ডান ও পাকিস্তানের ইমাদ ওয়াসিমের মতো বড় বড় প্রতিদ্বন্দ্বিকে।

এই পুরস্কারের দৌড়ে মুস্তাফিজের নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন নিউজিল্যান্ড স্পিনার মিচেল স্যান্টনার এবং ওয়েস্ট ইন্ডিজের ডোয়াইন ব্রাভো। যদিও তাকে পেছনে ফেলে বিচারকদের রায়ে জয়ী হয়েছেন বাংলাদেশি পেসার।