কালকিনিতে নৌ-পরিবহন মন্ত্রীকে সংবর্ধনা প্রদান

এইচ এম মিলন, কালকিনি প্রতিনিধি: মাদারীপুরের কালকিনি উপজেলার ডাসারে অবস্থিত সরকারি শেখ হাসিনা একাডেমী এন্ড উইমেন্স কলেজের উদ্যোগে বাংলাদেশ সরকারের নৌ-পরিবহন মন্ত্রী মোঃ শাজাহান খানকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

songbordhona

আজ শনিবার সকালে কলেজ চত্বরে জেলা প্রশাসক মোঃ কামাল উদ্দিন বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান মীর গোলাম ফারুক, কেন্দ্রীয় কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক সাকিলুর রহমান সোহাগ, জেলা পুলিশ সুপার মোঃ সরোয়ার হোসেন, মাদারীপুর সদর উপজেলা চেয়ারম্যান পাভেলুর রহমান শাফিক খান ও কলেজের অধ্যক্ষ জাকিয়া সুলতানা।

কালকিনিতে মাদ্রাসার ভিত্তি প্রস্তর স্থাপনা উদ্বোধন

মাদারীপুরের কালকিনি উপজেলা সদরের নূরানী এন্ড ইসলামী প্রি-ক্যাডেট মাদ্রাসা ভবন ও ফাযিল মাদ্রাসার নতুন একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপনা একই সঙ্গে উদ্বোধন করা হয়েছে।

আজ শনিবার দুপুরের অনুষ্ঠানে মাদ্রাসা কমিটির সভাপতি এ্যাডভোকেট আবুল বাশারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে স্থানীয় এমপি আ ফ ম বাহাউদ্দিন নাছিম উদ্বোধন করেন।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান তৌফিকুজ্জামান শাহিন, ভাইস চেয়ারম্যান কাজী মাহামুদুল হাসান দোদুল, উপজেলা আ’লীগের সভাপতি তাহমিনা সিদ্দিকী, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক দুলাল চৌধুরী, পৌর মেয়র এনায়েত হোসেন, কেন্দ্রীয় আ’লীগের উপকমিটির সহ সম্পাদক সোহেল রানা মিঠু, মোঃ সাইদুল কবির মুকুল ও সাবেক পৌর প্রশাসক আবুল কালাম আজাদ।