বাউফলে স্বর্নের দোকানে ডাকাতি, বোমার আঘাতে তিনজন আহত

df


জাহিদ রিপন, পটুয়াখালী প্রতিনিধিঃ

পটুয়াখালীর বাউফল পৌর শহরে সাবরেজিষ্ট্রি অফিস সংলগ্ন বিনা জুয়েলার্সে ঢুকে মুখোশধারী দুর্বত্তরা অস্ত্র ঠেকিয়ে ও হাত বোমা ফাটিয়ে স্বর্ণালংকার ও নগদ টাকা লুট করে নিয়ে যায়। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে।

এসময় ডাকাতদের ছোড়া হাত বোবমর বিস্ফোরণে তিনজন গুরুত্বর আহত হয়েছে। বোমার স্প্রিন্টারের আঘাতে জুয়েলারি দোকানের কর্মচারী শুধান্য বালা(২৮), সিবাশ সিকদার(২৫) ও পথচারী রিকসা চালক আলতাব গাজী (৩০) আহত হয়েছে।

প্রত্যাক্ষদর্শীরা জানান, ঘটনার সময় ৫/৬ জনের একটি ডাকাতদল বিনা জুয়েলার্সকে লক্ষ্য করে ৭/ ৮টি হাত বোমা নিক্ষেপ করে। পথচারীসহ সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে এসময় ডাকাত দল দোকানের মধ্যে প্রবেশ করে সুকেস ভেঙে স্বর্নালংঙ্কার ও নগদ টাকা নিয়ে অস্ত্র প্রদর্শন করে মটরসাইকেল যোগে পালিয়ে যায়।

ঘটনার পর শহর জুরে আতংকে সকল দোকান-পাট বন্ধ হয়ে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে তিনটি অবিস্ফোরিত হাতবোমা উদ্ধার করে তা নিস্ক্রিয় করেছে। শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাউফল থানার অফিসার ইনচার্জ (ওসি) আজম খান ফারুকী বলেন, ‘দুইটি সুকেস ভেঙে কিছু গহনা নিয়ে গেছে। এই মুহুর্তে পরিমান বলা যাচ্ছে না। পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে।