নওগাঁর আত্রাইয়ে চোলাই মদসহ গ্রেফতার-১

নাজমুল হক নাহিদ, আত্রাই প্রতিনিধি: নওগাঁর আত্রাইয়ে চোলাই মদসহ শ্রী মিলন (২৭) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত শ্রী মিলন উপজেলার খোলাপাড়া গ্রামের মৃত জুগল চৌধুরীর পুত্র।

--------

আত্রাই থানা এস আই মোঃ হাইদার ঘটনার সত্যতা নিশ্চিত করে সময়ের কণ্ঠস্বরকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে গত শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার খোলাপাড়া এলাকায় অভিযান চালিয়ে শ্রী মিলন কে ১৫ লিটার চোলাই মদসহ গ্রেফতার করা হয়। তিনি আরো জানান, গ্রেফতারকৃত মিলন এলাকায় দীর্ঘ দিন যাবৎ মাদক ব্যবসা করে আসছিলো।

এ ব্যাপারে আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) বদরুদ্দোজা সময়ের কণ্ঠস্বরকে বলেন, মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারী সে যেই হোক না কেন তাদের সাথে কোন আপোষ নেই। যে কোন মূল্যে আত্রাই থানাকে মাদক মুক্ত করতে পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে। এ ব্যাপারে আত্রাই থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। আজ রবিবার নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

নওগাঁর আত্রাইয়ে গাঁজাসহ আটক-১

নওগাঁর আত্রাইয়ে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। থানার অফিসার ইনচার্জ (ওসি) বদরুদ্দোজা জানান, গত শনিবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে একটি চায়ের দোকানে এক মাদক ব্যবসায়ী অবস্থান করছে এমন সংবাদের ভিতিত্তে উপজেলার বান্ধাইখাড়া উত্তর বিল দরগাপাড়া মসজিদের পাশে থেকে দেড় শত গ্রাম গাঁজাসহ ফজলুর রহমান প্রাং (৪২) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করে।

আটককৃত মাদক ব্যবসায়ী নওগাঁ জেলার মান্দা থানার মিঠাপুর গ্রামের রহিম উদ্দিনের পুত্র বলে জানা গেছে। পরে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়েরের পর আজ রবিবার নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়।