বশেমুরবিপ্রবি শিক্ষকের বিরুদ্ধে যৌন হয়রানীর অভিযোগ প্রত্যাহার

মোঃ রেজোয়ান হোসেন, বশেমুরবিপ্রবি প্রতিনিধি: গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) শিক্ষকের বিরুদ্ধে এক ছাত্রী যৌন হয়রানির অভিযোগ করেছেন এমন তথ্যের ভিত্তিতে বিভিন্ন শিরোনামে গত ২১শে ফেব্রুয়ারী মঙ্গলবার ও ২২ শে ফেব্রুয়ারী বুধবার বেশ কয়েকটি অনলাইন ও প্রিন্ট মিডিয়াতে সংবাদ প্রচার করা হয়। সংবাদটি খুব দ্রুত ছড়িয়ে পড়ে এবং টক অব দ্যা ডিস্টিকে পরিণত হয়।

potahar

কিন্তু মেয়েটি ব্যবস্থাপনা বিভাগের সভাপতি বরাবর বিচার চেয়ে লিখিত অভিযোগ দায়ের করেন গত ১২ ফেব্রুয়ারি এবং ১৬ ফেব্রুয়ারী মেয়েটি ও তার বাবা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এসে অভিযোগ প্রত্যাহার করে নেন এবং ক্ষমা প্রার্থনা করেন।

এ ব্যাপারে অভিযুক্ত শিক্ষক রবিউল ইসলাম বলেন, কোন ভাবেই তিনি বিষয়টির সাথে সম্পৃক্ত না। কে বা কারা তার বিরুদ্ধে ষড়যন্ত্র করে মেয়েটিকে দিয়ে অভিযোগ করিয়েছে এবং অভিযোগ প্রত্যাহার করার পরেও কেন বিষয়টি মিডিয়াতে আসল তার কোন উত্তর তার কাছে নেই। তবে তিনি এই ঘটনার তীব্র নিন্দা জানান।

মেয়ের বাবা হায়দার আলী মুঠোফোনে অভিযোগ প্রত্যাহারের ঘটনা স্বীকার করে সময়ের কণ্ঠস্বরকে বলেন, তার মেয়ে ভুল করে না বুঝে অভিযোগ দায়ের করে এবং তিনি বিষয়টি জানার সাথে সাথে তার মেয়ের সাথে কথা বলে অভিযোগ প্রত্যাহার করে নেন।