ঠাকুরগাঁওয়ের প্রতিবন্ধী ছাত্র-ছাত্রীদের বিনামূল্যে চিকিৎসা প্রদান

কামরুল হাসান, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও সদর উপজেলার চিলারং ইউনিয়নের আরজী ঝাড়গাঁও, ভেলাজান একতা প্রতিবন্ধী উন্নয়ন স্কুল ও পুনর্বাসন কেন্দ্রের ছাত্র-ছাত্রীদের বিনামূল্যে চিকিৎসা প্রদান করা হয়েছে।

cikisa

আজ রবিবার (২৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০ টায় সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের আওতাধীন জাতীয় প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশন পরিচালিত প্রতিবন্ধী ব্যক্তি বর্গের প্রতিবন্ধীতার মাত্রা ও ঝুঁকি নিরসনের লক্ষ্যে বিনামূল্যে থেরাপি সেবা কার্যক্রমের আয়োজন করে প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র, ঠাকুরগাঁও।

এ সময় প্রতিবন্ধীদের সেবা প্রদান করেন, ডা: হাসনুরা সাবেরীন কনসালট্যান্ট (ফিজিও) প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র, ঠাকুরগাঁও। সেবা ক্যাম্পেইন এ উপস্থিত ছিলেন, প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা মর্জিনা আক্তার, প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র ঠাকুরগাঁও, ফাতেমা আক্তার থেরাপী সহকারী, একতা প্রতিবন্ধী উন্নয়ন স্কুল ও পুনর্বাসন কেন্দ্রের পরিচাকল আমিরুল ইসলাম প্রমূখ।

ভ্রাম্যমান থেরাপি সেবা ক্যাম্পেইনে একতা স্কুলের প্রায় দেড় শতাধীক প্রতিবন্ধী ছাত্র-ছাত্রীদের বিনামুল্যে চিকিৎসা প্রদান করা হয়েছে বলে জানিয়েছেন স্কুলটির পরিচালক আমিরুল ইসলাম।