অস্কার পার্টিতে প্রিয়দর্শীনির সাজে প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্কঃ অস্কার অনুষ্ঠানে প্রিয়াঙ্কা পরেছিলেন রালফ অ্যান্ড রুসোর সাদা গাউন। এবার কালো রঙা গাউনে জ্বলজ্বলে লেগেছে তাকে। খোলা চুলগুলো ডানে সিতি কেটে ছেড়ে রাখেন তিনি। পার্টিতে জেনিফার অ্যানিস্টোন, ডাকোটা জোহানসন, ফ্রিডা পিন্টো ও কেটি পেরির মতো সুন্দরীদের চেয়েও তাকে ঘিরেই ছিলো সব আকর্ষণ।

অস্কারে ঝলক দেখিয়েই যাচ্ছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সাদা গাউন পরে লালগালিচায় পা মাড়িয়ে গোটা দুনিয়াকে মুগ্ধ করেছেন একদিন আগেই। এবার ভ্যানিটি ফেয়ার ম্যাগাজিনের আয়োজনে অস্কার পার্টিতেও তার দিকেই গেলো সব নজর!

Priangka Gandhi2017

ভারতীয় রীতি মেনে দু’হাত বুকের কাছে এনে ‘নমস্তে’ বলে শুভেচ্ছা বিনিময় করেছেন প্রিয়াঙ্কালস অ্যাঞ্জেলসে যেখানেই গেছেন, ভারতীয় রীতি মেনে দু’হাত বুকের কাছে এনে ‘নমস্তে’ বলে শুভেচ্ছা বিনিময় করেছেন প্রিয়াঙ্কা। ডলবি থিয়েটারে গত ২৬ ফেব্রুয়ারি (বাংলাদেশ সময় সোমবার ২৭ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত অস্কারর ৮৯তম আসর।

অন্যদিকে, অস্কারের লালগালিচায় পা না ফেললেও প্রি-অস্কার পার্টি ও অস্কার পরবর্তী পার্টিতে দেখা গেছে বলিউডের আরেক সুন্দরী দীপিকা পাড়ুকোনকে। সোনালি ও কালো রঙা পোশাকে হাজির হয়েছিলেন ‘বাজিরাও মাস্তানি’খ্যাত এই তারকা।