মুজিবের সোনার বাংলা গড়ার লক্ষ্যে সরকার নিরলসভাবে কাজ করছে- সৈয়দা সাজেদা চৌধুরী

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় সংসদের মাননীয় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপি বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সপ্নের বাংলা গড়ার লক্ষ্যে সরকার নিরলসভাবে কাজ করে আসছেন। এরই ধারাবাহিকতায় সালথা-নগরকান্দায় ব্যাপক উন্নয়ন হয়েছে। ভবিষ্যতেও আমার সন্তানদের সাথে নিয়ে আপনারা কাজ করবেন।

sajada

আজ মঙ্গলবার সকাল ১১ টায় ফরিদপুরের সালথা উপজেলা গট্টি ইউনিয়নের ঠেনঠেনিয়া ফাজিল মাদ্রাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় তিনি আরো বলেন, এখানে যে মাদ্রাসাটি আছে এর ভবন নির্মাণে আমাদের প্রচেষ্টা থাকবে।

অনুষ্ঠানের সম্মানিত অতিথি সংসদ উপনেতার জ্যেষ্টপুত্র ও নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আয়মন আকবার চৌধুরী বাবলু বলেন, অর্থ উপার্জন করার জন্য মধ্যেবর্তী একটি চক্র মিথ্যা কথা ছড়িয়ে আমাদের মধ্যে দলীয় কোন্দল সৃষ্টি করার চেষ্টা করছে। এই চক্রটি পার্শ্ববর্তী আসনের সিনিয়র নেতৃবৃন্দদের সাথে আমাদের বিরোধ তৈরি করার সকল ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। এই সব ষড়যন্ত্রের জাল ছিন্ন করে আমাদের বেরিয়ে আসতে হবে। আমরা মানুষের সেবা করার জন্যই রাজনীতি করি।

ফরিদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) প্রতাব চন্দ্র বিশ্বাসের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সংসদ উপনেতার মেজপুত্র সাজিদ আকবার চৌধুরী, উপজেলা চেয়ারম্যান মোঃ ওয়াহিদুজ্জামান, নগরকান্দা উপজেলা নির্বাহী অফিসার আব্দুল আজিজ, সহকারী পুলিশ সুপার মোঃ মহিউদ্দীন আহম্মেদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফারুক-উজ্জামান ফকির মিয়া, নগরকান্দা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন মিয়া, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফজলুল মতিন বাদশা মিয়া, গট্টি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু জাফর মোল্যা প্রমূখ।